ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

গ্যাব্রিয়েলের অস্ট্রেলিয়া সিরিজ শেষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
গ্যাব্রিয়েলের অস্ট্রেলিয়া সিরিজ শেষ শ্যানন গ্যাব্রিয়েল / ছবি: সংগৃহীত

ঢাকা: হোবার্ট টেস্টে ছিটকে গেছেন ওয়েস্ট ইন্ডিজ পেসার শ্যানন গ্যাব্রিয়েল। অ্যাঙ্কেল ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের বাকি দু’টিতে তার মাঠে নামা নিয়ে রয়েছে সংশয়।

গ্যাব্রিয়েলকে দেশে পাঠানো হবে কিনা এ ব্যাপারে অচিরেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে ক্যারিবীয় টিম ম্যানেজমেন্ট।

বুধবার (১০ ডিসেম্বর) হোবার্ট টেস্টের প্রথম দিনে অ্যাঙ্কেল (পায়ের গোড়ালি) ইনজুরিতে ভোগেন গ্যাব্রিয়েল। মাঠ ছাড়ার আগে ১০ ওভার বোলিং করে ৫৯ রানের বিনিময়ে অজি ওপেনার জো বার্নসের (৩৩) উইকেটটি তুলে নেন ২৭ বছর বয়সী এ ডানহাতি পেসার। দ্বিতীয় দিন সকালে দলের সঙ্গে উপস্থিত থাকলেও তাকে মাঠে নামানো হয়নি।

স্ক্যান রিপোর্টে গ্যাব্রিয়েলের অ্যাঙ্কেলে ফ্র্যাকচার ধরা পড়ে। জানা যায়, এ ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে অন্তত ছয় সপ্তাহ সময় লাগে। অবশ্য, তার পরিবর্তে কাউকে দলে নেওয়ার বিষয়টি এখনো নিশ্চিত করেনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডব্লিউআইসিবি)।

প্রসঙ্গত, গ্যাব্রিয়েলের ইনজুরি ক্যারিবীয়দের জন্য বড় ধাক্কাই বটে। অজিদের অলরাউন্ড নৈপুণ্যে প্রথম ইনিংসে এমনিতেই বিধ্বস্ত অবস্থায় ও. ইন্ডিজ। স্বাগতিকদের ৫৮৩ রানের জবাবে দ্বিতীয় দিন শেষে ২০৭ রান তুলতেই ছয় উইকেট হারায় সফরকারীরা।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।