ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান সিরিজে ছিটকে গেলেন সাউদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
পাকিস্তান সিরিজে ছিটকে গেলেন সাউদি ছবি: সংগৃহীত

ঢাকা: প্রত্যাশা অনুযায়ী সেরে উঠতে পারলেন না টিম সাউদি। পায়ের ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের পেস তারকা।

রোববার (১০ জানুয়ারি) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।

অকল্যান্ডে আগামী শুক্রবার (১৫ জানুয়ারি) দু’দলের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বাকি দু’টি ম্যাচ মাঠে গড়াবে যথাক্রমে ১৭ ও ২২ জানুয়ারি। টি-টোয়েন্টি শেষে রয়েছে তিন ম্যাচের (২৫, ২৮ ও ৩১ জানুয়ারি) ওয়ানডে সিরিজ।

গত বছরের ৩১ ডিসেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে পায়ের ইনজুরিতে ভোগেন সাউদি। তখন প্রত্যাশা ছিল, পাকিস্তান সিরিজ দিয়েই তিনি মাঠে ফিরবেন। তবে সিটি স্ক্যানের রিপোর্টে দেখা যায়, এখনো পুরো ফিট নন ২৭ বছর বয়সী এ ডানহাতি পেসোর।

এদিকে, সাউদি কবে নাগাদ খেলায় ফিরবেন সে বিষয়ে নির্দিষ্ট সময়সীমা বেধে দেয়নি নিউজিল্যান্ড। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে (৩ ফেব্রুয়ারি শুরু) সাউদিকে দলে পাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করেন কিউইদের ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলান।

ধারণা করা হচ্ছে, নিজের পূর্ণ ফিটনেসের জন্য আরো দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকবেন সাউদি। তাই শুধুমাত্র টি-২০ সিরিজই নয়। পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজেও তার খেলা নিয়ে জোরালো সংশয় রয়েছে। যদিও এখন পর্যন্ত তাকে টি-টোয়েন্টিতেই বিবেচনার বাইরে রাখছে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।