ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের ডেরায় আসছে জিম্বাবুয়ে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
টাইগারদের ডেরায় আসছে জিম্বাবুয়ে ফাইল ফটো

ঢাকা: গেল বছরের নভেম্বরে বাংলাদেশ সফর করে গেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সেবার টাইগারদের বিপক্ষে তিন ওয়ানডের সঙ্গে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল সফরকারীরা।

এবার শুধুমাত্র চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ আসছে তারা।

সোমবার (১১ জানুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবে জিম্বাবুয়ে দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের লজিস্টিক বিভাগ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকায় একদিন বিশ্রামের পর মঙ্গলবার দুপুর ১২টায় ইউ-এস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে যশোর যাবে জিম্বাবুইয়ানরা। সেখান থেকে বাসযোগে ম্যাচ ভেন্যু খুলনায় পৌঁছাবে এলটন চিগুম্বুরার দল।

আরব আমিরাতের শারজাহ থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হবে সফরকারীরা। আফগানিস্তানের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলতে এ মুহূর্তে শারজায় অবস্থান করছে তারা।

বাংলাদেশ-জিম্বাবুয়ের সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। টি-টোয়েন্টি সিরিজের প্রস্তুতি সারতে বাংলাদেশ দল খুলনায় অবস্থান করছে।

আগামী ১৫, ১৭, ২০ ও ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের ম্যাচগুলো। সিরিজ শেষে ২৩ জানুয়ারি বাংলাদেশ ত্যাগ করবে সফরকারীরা।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ১০ জানুয়ারি ২০১৬
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।