ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

জয়ের ধারা অব্যাহত রাখতে চায় টাইগাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
জয়ের ধারা অব্যাহত রাখতে চায় টাইগাররা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: সিরিজের বাকি ম্যাচগুলোতেও জয়ের ধারা অব্যাহত রাখতে চায় টাইগার বাহিনী। শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলনে এমনটিই ইঙ্গিত দিয়েছেন তারকা ব্যাটসম্যান সাব্বির রহমান।



বছরের শুরুতে এমন জয় বাকি ম্যাচগুলোতে প্রেরণা জোগাবে টাইগারদের। সঙ্গে রয়েছে রান তাড়ায় নতুন রেকর্ড।

তবে প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে বড় সংগ্রহ করা সফরকারীরাও বসে নেই। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অনুশীলন করে নিজেদের ঝালিয়ে নিয়েছেন চিগম্বুরা-মাসাকাজদা-সিবান্দারা।

অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে পরবর্তী ম্যাচে অভিজ্ঞতা কাজে লাগানোর ইঙ্গিত দেন জিম্বাবুয়ের ব্যাটিং উপদেষ্টা মারভান আতাপাত্তু।

আসন্ন ম্যাচগুলোকে চ্যালেঞ্জ উল্লেখ করে শ্রীলঙ্কান সাবেক এই ব্যাটসম্যান বলেন, চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে সমন্বিতভাবে।

এদিকে, রোববারের (১৭ জানুয়ারি) ম্যাচে বাংলাদেশ দলে একটি পরিবর্তন আসতে পারে বলে ধারণা করা হচ্ছে। দলে আসতে পারেন আরাফাত সানি। বাংলাদেশ সময় বিকেল ৩টায় শেখ আবু নাসের স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে গত শুক্রবার (১৫ জানুয়ারি) সফরকারীদের ৪ উইকেটে হারায় স্বাগতিক বাংলাদেশ। ১৬৩ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৮ বল বাকি থাকতে দাপুটে জয় তুলে নেয় টাইগাররা।

ম্যাচে বাংলাদেশের পক্ষে টি-টোয়েন্টিতে অভিষেক হয় শুভাগত হোম ও খুলনার ছেলে নুরুল হাসানের।

বাংলাদেশ সময় : ১০৩১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।