ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সিরিজ বাঁচাতে কিউইদের টার্গেট ১৬৯ রান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
সিরিজ বাঁচাতে কিউইদের টার্গেট ১৬৯ রান ছবি: সংগৃহীত

ঢাকা: হ্যামিলটনের সেডন পার্কে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাটিং করা সফরকারী পাকিস্তান নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করেছে। স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে শহীদ আফ্রিদির দল এ ম্যাচে জিতলে ২-০তে সিরিজ নিশ্চিত করবে।



টস জিতে আগে ব্যাটিংয়ে নামা পাকিস্তানের হয়ে ওপেনিং করতে নামেন মোহাম্মদ হাফিজ ও আহমেদ শেহজাদ। দলীয় ২৯ রানের মাথায় সাজঘরে ফেরেন আহমেদ শেহজাদ (৯ রান)। হাফিজের ব্যাট থেকে আসে ১৯ রান। তিন নম্বরে ব্যাটিংয়ে নামা সোয়েব মাকসুদের ব্যাট থেকে আসে ১৮ রান।

দলীয় ৬৭ রানের মাথায় তৃতীয় উইকেটের পতন ঘটলে উইকেটে জুটি বাধেন সোয়েব মালিক ও উমর আকমল। স্কোরবোর্ডে আরও ৬৩ রান যোগ করেন তারা। দলীয় ১৩০ রানের মাথায় ফেরেন ৩০ বলে ৫টি বাউন্ডারিতে ৩৯ রান করা মালিক।

পাকিস্তানের দলপতি আফ্রিদি ৩ বরে একটি ছক্কায় ৭ রান করে বিদায় নেন। ইমাদ ওয়াসিম করেন ৮ রান।

উমর আকমল ব্যাটে ঝড় তুলে খেলেছেন ৫৬ রানের অপরাজিত একটি ইনিংস। মাত্র ২৭ বল মোকাবেলা করে তিনি ৪টি চারের সঙ্গে চারটি ছক্কাও হাঁকান।

কিউইদের হয়ে দুটি উইকেট নেন ম্যাকক্লেনাঘ্যান। এছাড়া একটি করে উইকেট নেন সান্তনার, কোরি অ্যান্ডারসন, অ্যাডাম মিলনে ও গ্রান্ট ইলিয়ট।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ১৭ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।