ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পুলিশ ভাই মায়া নাই !

মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
পুলিশ ভাই মায়া নাই ! ছবি: মানজারুল ইসলাম- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেখ আবু নাসের স্টেডিয়াম থেকে: ‘আমরা টিকিট পাই নাই। তাই ঢুকতে পারছি না।

অথচ পুলিশ সদস্যরা তাদের পরিচিত আত্মীয়-স্বজনকে টিকিট ছাড়াই খেলা দেখার সুযোগ করে দিচ্ছেন’।

রোববার (১৭ জানুয়ারি) ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের দ্বিতীয় ম্যাচ চলাকালে স্টেডিয়াম গেটে দায়িত্বরত পুলিশ সদস্যদের বিরুদ্ধে এমন অভিযোগ করে খুলনা পাবলিক স্কুলের ছাত্র সোহান।

সোহান জানায়, তার বাড়ি স্টেডিয়াম সংলগ্ন মুজগুন্নি এলাকায়। দু’টি ম্যাচের টিকিট কিনতে গিয়েও পায়নি। বাড়ির পাশের খেলা দেখতে তারা কয়েকজন বন্ধু মিলে খেলা শুরুর আগে থেকে গেটের সামনে এসে পুলিশ সদস্যদের অনেক অনুরোধ করেছে। কিন্তু পুলিশ সদস্যরা তাদের ঢুকতে দেয়নি। বরং ধাক্কা দিয়ে বের করে দিয়েছে।

তাদের অভিযোগ, অনেক পুলিশ সদস্য ছেলে-মেয়ে ও আত্মীয়-স্বজনকে টিকিট ছাড়াই ভেতরে প্রবেশ করাচ্ছেন। ক্ষোভ প্রকাশ করে সোহান ও তার বন্ধুরা বলে, পুলিশ ভাইদের মায়া নাই।

খেলা শুরুর পর স্টেডিয়ামে পশ্চিম পাশের দেওয়াল টপকে ভেতরে ঢোকার অভিযোগে ৮-১০ বছরের কয়েকটি শিশুকে লাঠিপেটা করে পুলিশ। পুলিশের ধাওয়া খেয়ে তাদের অনেকেই শরীরে তারকাটা বিদ্ধ হয়ে রক্তাক্ত হয়েছে। খেলা দেখতে না পারা এসব শিশুদের পুলিশের কাছে বিভিন্ন ভাবে আকুতি-মিনতি করতেও দেখা গেছে।

এদিকে, রোববার (১৭ জানুয়ারি) ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের ২য় ম্যাচ শুরুর পর ভেতরে ঢুকতে পারা দর্শকদের অভিযোগ, নিরাপত্তার নানা ফাঁদে বিড়ম্বনার শিকার হতে হয়েছে তাদের।

তারা জানান, আনন্দের জন্য বাদ্য, ভুভুজেলা নিয়ে আসলেও নিরাপত্তার অজুহাতে স্টেডিয়ামে তা নিয়ে প্রবেশ করতে দেয়নি পুলিশ সদস্যরা।

স্টেডিয়ামে দায়িত্বরত খুলনা মেট্রোপলিটন পুলিশের (ডিসি নর্থ) আরেফ বাংলানিউজকে বলেন, পুলিশ কোনো লোক ঢুকাচ্ছে না। বিসিবির কোনো কোনো লোক তাদের পরিচিতদের ঢুকাচ্ছেন।
 
তবে গেট খোলার সঙ্গে সঙ্গেই যারা ভেতরে প্রবেশ করতে পেরেছেন তাদের ফুরফুরে আমেজে আনন্দ-উল্লাস করতে দেখা গেছে।
 
বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫
এমআরএম/এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।