ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

টিকিটের জন্য জানবাজি!

মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৬
টিকিটের জন্য জানবাজি! ছবি: মানজারুল ইসলাম / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: শীতের মধ্যে সারা রাত মশার কামড় খেয়ে নির্ঘুম রাত কাটিয়েছি তবুও লাইন ছাড়িনি। কিন্তু সকালে লাঠিচার্জের ভয় দেখিয়ে পেছনের দিকে নিয়ে গেছে পুলিশ।

এতো কিছু সহ্য করে জীবন বাজি রেখে ধাক্কাধাক্কির মধ্যে টিকিটের জন্য এখনও দাঁড়িয়ে আছি। জানি না কপালে টিকিট আছে কি-না।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইসিবি) সামনে বিমর্ষ অবস্থায় বাংলানিউজকে কথাগুলো বলছিলেন বাগেরহাট থেকে আসা পিসি কলেজের ছাত্র সৈকত।
 
রূপসার নাজমুল ইসলাম জানান, টিকিটের জন্য ৫ বন্ধু রাস্তায় ঘুমিয়েছি। রাতে ঠাণ্ডায় কয়েকজন অসুস্থ হয়ে পড়ে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, কেউ কেউ রাস্তায় বসে তাশ খেলে, দাবা খেলে সময় কাটিয়েছেন।

সরেজমিনে দেখা গেছে, ক্রিকিটের উষ্ণতার কাছে মাঘের শীত যেন তুচ্ছ! একটি টিকিটের জন্য কতই না অনুনয়-বিনয়। যারা টিকিট পেয়েছেন তারাই স্বস্তি আর উচ্ছ্বাসের হাসি হেসেছেন। আর যারা টিকিট পাননি, তারা মনোকষ্ট নিয়ে রয়েছেন অপেক্ষায়।

ব্যাংকের সামনের খানজাহান আলী সড়কের শান্তিধাম মোড় থেকে ফেরিঘাট পর্যন্ত আধা কিলোমিটার রাস্তায় টিকিটের জন্য লাইনে দাঁড়ানো দেখা গেছে হাজার হাজার নারী-পুরুষ ক্রিকেটপ্রেমীদের। আর এদের সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিশ।  

ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচ ২০ জানুয়ারি (বুধবার) বিকাল ৩টায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। মঙ্গলবার তৃতীয় ম্যাচের টিকিট বিক্রি চলছে।

চার ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচে জয় নিয়ে ২-০ তে এগিয়ে রয়েছে টাইগাররা। মঙ্গলবার তাদের বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে।
 
বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।