ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

অনুশীলনে দুই পাকিস্তানি ক্রিকেটারের হাতাহাতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
অনুশীলনে দুই পাকিস্তানি ক্রিকেটারের হাতাহাতি বিবাদে জড়ালেন ওহাব ও ইয়াসির (ডানে)-ছবি:সংগৃহীত

পাকিস্তানি ক্রিকেট আর বিতর্ক থাকবে না, তা কি করে হয়। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট ম্যাচের একদিন আগেই অনুশীলনের সময় হাতাহাতিতে জড়িয়ে পড়লেন পেস বোলার ওহাব রিয়াজ ও স্পিনার ইয়াসির শাহ। পরে টিম ম্যানেজম্যান্টের হস্তক্ষেপে মীমাংসা হয় ব্যাপারটি।

ঢাকা: পাকিস্তানি ক্রিকেট আর বিতর্ক থাকবে না, তা কি করে হয়। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট ম্যাচের একদিন আগেই অনুশীলনের সময় হাতাহাতিতে জড়িয়ে পড়লেন পেস বোলার ওহাব রিয়াজ ও স্পিনার ইয়াসির শাহ।

পরে টিম ম্যানেজম্যান্টের হস্তক্ষেপে মীমাংসা হয় ব্যাপারটি।

বৃহস্পতিবার ব্রিসবেনে তিন ম্যাচ টেস্টের প্রথমটিতে লড়তে যাচ্ছে অস্ট্রেলিয়া ও পাকিস্তান। এর আগে সফরকারীরা দুই দলে বিভক্ত হয়ে ফুটবল খেলছিলেন। তবে একজন আরেকজনকে বাজে ট্যাকেলের কারণে বিবাদে জড়িয়ে পড়েন। কোচ মিকি আর্থার ব্যাপারটি সামলে নেন ও দুই ক্রিকেটারকে মাঠ থেকে বের করে দেওয়া হয়।

পাকিস্তান টিম ম্যানেজম্যান্ট ব্যাপারটির সত্যতা মেনে নিলেও জানান, এটা তেনম বড় কোনো ঘটনা নয়, ‘দু’জনের মধ্যেই উত্তপ্ত বাক্য বিনিময় হয়। তবে এটি ছিল ছোটখাট একটি বিষয়। তারা ফুটবল খেলছিল। আর একজনের ট্যাকেলের কারণে আরেকজন ধাক্কা দেয়। সেটিই ছিল সেই মুহূর্তের ঘটনা। ’

ওহাব ও ইয়াসিরের অবশ্য শৃঙ্খলা ভঙ্গের জন্য কোনো রকম শাস্তি হয়নি। তবে পরে এক ভিডিও বার্তায় দু’জনের মাঝে কিছুই হয়নি বলে জানিয়ে তারা ‘ভালো বন্ধু’ উল্লেখ করেন।

পাকিস্তান ক্রিকেটে এমন ঘটনা নতুন কিছু নয়। ২০০৩ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে ইউনিস খান ও ইনজামাম উল হকের মাঝে এই ফুটবল খেলাকে কেন্দ্র করেই ঝগড়ার সৃষ্টি হয়েছিল। তবে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে ড্রেসিং রুমে মোহাম্মদ আসিফকে শোয়েব আকতার ব্যাট দিয়ে মারার মতো ঘটনা ঘটেছিল।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ১৪ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।