ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ম্যাকগ্রার একাদশে সেরা চার ব্যাটসম্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
ম্যাকগ্রার একাদশে সেরা চার ব্যাটসম্যান সেরা চার ব্যাটসম্যান-ছবি:সংগৃহীত

ঢাকা: শেষ হয়ে গেল ২০১৬ সালের ক্রিকেট ক্যালেন্ডার। এ সময় দুর্দান্ত পারফরম্যান্স করে নিজেদের অনন্য উচ্চতায় নিয়ে গেছেন বেশ কয়েকজন খেলোয়াড়। আর তাদের নিয়ে ইতোমধ্যে আইসিসি একাদশও ঘোষণা করেছে। এবার অস্ট্রেলিয়ান কিংবদন্তি গ্লেন ম্যাকগ্রা গত বছরের সেরা একাদশ সাজিয়েছেন।

এক সময়ের তারকা এ ফাস্ট বোলারের তালিকায় জায়গা পেয়েছেন সেরারাই। যারা গত এক বছর মাঠের পারফরম্যান্সে মুগ্ধ করে রেখেছিলেন সমর্থকদের।

এদের মধ্যে অন্যতম ভারতের বিরাট কোহলি, অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ, ইংল্যান্ডের জো রুট ও নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন।

ম্যাকগ্রা এই একাদশে নিজ দেশের খেলোয়াড়দের মধ্যে স্মিথ ছাড়াও রেখেছেন ডেভিড ওয়ার্নার ও মিচেল স্টার্ককে। তবে সবচেয়ে বেশি চারজন ইংলিশ ক্রিকেটার রয়েছেন এ তালিকায়। রুট ছাড়া বাকিরা হলেন বেন স্টোকস, স্টুয়ার্ট ব্রড ও জনি বেয়ারস্টো।

একাদশে কোহলি ছাড়া ভারত থেকে আরও আছেন স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। আর একমাত্র পাকিস্তানি ক্রিকেটার হিসেবে আছেন লেগ স্পিনার ইয়াসির শাহ। দক্ষিণ আফ্রিকান পেসার কেগিসো রাবাদাকে রাখা হয়েছে দ্বাদশ ক্রিকেটার হিসেবে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ০১ জানুয়ারি, ২০১৬
এমএমএস/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।