ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এখনই অবসর নিচ্ছেন না মিসবাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
এখনই অবসর নিচ্ছেন না মিসবাহ মিসবাহ উল হক/ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে খেলবেন মিসবাহ উল হক। অধিনায়ক হিসেবেই পাকিস্তানকে নেতৃত্ব দেবেন। মেলবোর্ন টেস্টের (২৬-৩০ ডিসেম্বর) শেষ দিনে ইনিংস ব্যবধানে হারের পর টেস্ট ক্রিকেটকে বিদায় জানানোর ইঙ্গিত দিয়েছিলেন ‘ফর্মহীন’ মিসবাহ। এমনকি সিডনি টেস্টের আগে এমন ঘোষণা দেওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেননি।

কিন্তু, রোববার (১ জানুয়ারি) পাকিস্তান টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে সিডনিতে দলের নেতৃত্বে থাকবেন মিসবাহ। দলের মিডিয়া ম্যানেজার আমজাদ হোসেন বলেন, ‘সিডনিতে (৩ জানুয়ারি শুরু) খেলবেন মিসবাহ এবং তিনিই অধিনায়ক থাকবেন।

নতুন বছরের আগের দিন সিডনিতে পৌঁছায় ২-০ তে সিরিজ হাতছাড়া করা পাকিস্তান দল। ২০১৭ সালের প্রথম দিনে অনুশীলন বাতিল করেছে তারা। সিডনি টেস্টের পর কী হবে তা অস্পষ্ট। এপ্রিল-মে তে ওয়েস্ট ইন্ডিজে সিরিজ শুরুর আগে পাকিস্তানের সামনে একটি টেস্টও নেই।

মেলবোর্নে ম্যাচ শেষে অবসর নেওয়ার জোরালো ইঙ্গিতই দেন ৪২ বছর বয়সী মিসবাহ। শেষ চার ইনিংসে তার ব্যাট থেকে আসে মাত্র ২০ রান। কিন্তু, নিশ্চিত করে কিছু বলেননি। হতে পারে আনুষ্ঠানিক সিদ্ধান্ত ঘোষণার আগে পাকিস্তানে ফেরার অপেক্ষা করছেন। সিডনিতে ম্যাচের ফলাফলের দিনও হতে পারে। এসব কিছুই পাকিস্তানের সবচেয়ে সফল টেস্ট অধিনায়কের সিদ্ধান্ত গ্রহনে ভূমিকা রাখতে পারে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ১ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।