ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রথম সন্তানের আগমনে অনিশ্চিত রুট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
প্রথম সন্তানের আগমনে অনিশ্চিত রুট জো রুট/ছবি: সংগৃহীত

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দিকে থাকা নিয়ে অনিশ্চয়তার মধ্যে রয়েছেন ইংল্যান্ডের ব্যাটসম্যান জো রুট। কারণ এ সময় তিনি তার প্রথম সন্তানের মুখ দেখতে পারেন। তিনি নাকি তার বান্ধবীকে প্রতিশ্রুতি দিয়েছেন, সন্তান হওয়ার সময় পাশে থাকবেন।

বড়দিন ও নতুন বছরের ছুটির পর ইংলিশ দল আবারও ভারতে ফিরবে আগামী বৃহস্পতিবার। যেখানে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার পর তিন ম্যাচ ওয়ানডে সিরিজ ও সমান টি-টোয়েন্টি সিরিজ খেলবে দু’দল।

এর আগে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টেস্ট অনুষ্ঠিত হয়েছিল। যেখানে ৪-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নেয় বিরাট কোহলিরা।

এদিকে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের এক মুখপাত্র নিশ্চিত করেছে, রুট আপাতত দেশেই থাকছেন, পুরো দলের সঙ্গে তিনি ভারত সফর করছেন না।

এর আগে গত অক্টোবরে এমন দোটানায় দলটির টেস্ট অধিনায়ক অ্যালিস্টার কুককেও পড়তে হয়েছিল। সে সময় বাংলাদেশ সফরে ১০ দিন অনুশীলন করে আবার দেশে ফিরেছিলেন নিজের দ্বিতীয় কন্যার মুখ দেখতে। পরে মূল টেস্টের আগে ফেরত এসেছিলেন।

বর্তমান ক্রিকেট বিশ্বে রুট ইতোমধ্যে নিজেকে সেরাদের সেরা প্রমাণ করেছেন। ক্রিকেটের তিন ফরম্যাটেই তিনি সাবলীল। আর গত টি-টোয়েন্টি বিশ্বকাপে এই ভারতের মাটিতেই দারুণ সাফল্য পেয়েছিলেন তিনি। ফলে তার অনিশ্চয়তা দলের জন্য বাজে পরিস্থিতি হয়ে দাঁড়াতে পারে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ০১ জানুয়ারি, ২০১৭
এমএমএস/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।