ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিডনি টেস্টের অজি একাদশে দু’টি পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
সিডনি টেস্টের অজি একাদশে দু’টি পরিবর্তন স্টিভ ও’কিফি ও হিল্টন কার্টরাইট/ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে সিডনি টেস্টের জন্য ঘোষিত ১৩ সদস্যের স্কোয়াড থেকে একাদশ চূড়ান্ত করেছে অস্ট্রেলিয়া। অজিদের ৪৫০তম টেস্ট ক্রিকেটার হিসেবে অভিষেক হচ্ছে অলরাউন্ডার হিল্টন কার্টরাইটের। ইতামধ্যেই এক ম্যাচ হাতে রেখেই ২-০ তে সিরিজ নিজেদের করে নিয়েছে অজিরা।

তৃতীয় টেস্টের স্কোয়াড থেকেই বাদ পড়া নিক ম্যাডিসনের জায়গায় খেলবেন ২৪ বছর বয়সী কার্টরাইট। আগের ম্যাচে দলে থাকলেও যার একাদশে সুযোগ মেলেনি।

পেসার জ্যাকসন বার্ডকে একাদশের বাইরে নিয়ে গেছেন দলে ফেরা স্পিনার স্টিভ ও’কিফি।

একাদশ থেকে বাদ পড়া দু’জন হলেন বার্ড ও বাঁহাতি স্পিনার অ্যাস্টন অ্যাগার। টেস্টে প্রায় সাড়ে তিন বছর পর ডাক পেলেও  ২৩ বছর বয়সী অ্যাগারের মাঠে নামার অপেক্ষাটা আরো দীর্ঘায়িত হচ্ছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) তৃতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে। খেলা শুরু বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায়। পাকিস্তানের সামনে হোয়াইটওয়াশ এড়ানোর চ্যালেঞ্জ!

মেলবোর্নে (২৬-৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে মিসবাহদের ইনিংস ও ১৮ রানে হারিয়ে সিরিজ নিশ্চিত করে স্টিভেন স্মিথের দল। আর প্রতিদ্বন্দ্বিপূর্ণ ব্রিসবেন টেস্টে ৩৯ রানের স্বস্তির জয়ই পায় স্বাগতিকরা।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, ম্যাট রেনশ, উসমান খাজা, স্টিভেন স্মিথ (অধিনায়ক), পিটার হ্যান্ডসকম্ব, হিল্টন কার্টরাইট, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, স্টিভ ও’কিফি, জস হ্যাজেলউড, নাথান লিওন।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ২ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad