ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের বিপক্ষে টেস্টে টেইলর, বোল্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
টাইগারদের বিপক্ষে টেস্টে টেইলর, বোল্ট টেইলর ও বোল্ট-ছবি:সংগৃহীত

ঘরে মাঠে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে নিউজিল্যান্ড দলে নেওয়া হয়েছে অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলরকে। এর আগে পাকিস্তানের বিপক্ষে শেষ টেস্টে সেঞ্চুরি এসেছিল তার ব্যাট থেকে। তবে বাঁ চোখে বেশ সমস্যা ভুগছিলেন। তাই অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজ ও বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে ছিলেন না তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে বিশ্রামে থাকলেও ঘরোয়া ম্যাচ ঠিকই খেলে যাচ্ছেন টেইলর। যেখানে সর্বশেষ দুই ইনিংসে যথাক্রমে ৮০ ও ৮২ (অপ) করেছেন তিনি।

তাকে ফিরে পেয়ে কিউই নির্বাচক গেভিন লারসন বলেন, ‘রস ফিরে আসায় দারুণ লাগছে। তার অসাধারণ কিছু রেকর্ড আছে। আর শেষ ম্যাচে সে সেঞ্চুরিও করেছে। ’

এদিকে সাদা পোশাকে ফিরছেন কিউইদের দলে সেরা বোলার ট্রেন্ট বোল্ট। গত পাকিস্তান সিরিজের শেষ ম্যাচে হাঁটুর ইনজুরির কারণে খেলতে পারেননি তিনি। তবে এরপর তিনি অজিদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের ম্যাচ খেলেছিলেন।

আগামী ১২ জানুয়ারি ওয়েলিংটনে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। আর ২০ জানুয়ারি ক্রাইস্টচার্চে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দু’দল।

নিউজিল্যান্ড টেস্ট দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, ডিন ব্রাউনলি, কলিন ডি গ্র্যান্ডহোম, ম্যাট হেনরি, টম ল্যাথাম, হেনরি নিকোলস, জিৎ রাভাল, মিচেল স্ট্যান্টনার, টিম সাউদি, রস টেইলর, নেইল ওয়াগনার, বিজে ওয়াটলিং (উইকেটরক্ষক)।   

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ০৫ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।