ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে সিরিজ শেষ রঞ্চির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
বাংলাদেশের বিপক্ষে সিরিজ শেষ রঞ্চির ছিটকে গেলেন রঞ্চি (উইকেটের পেছনে) -ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশকে হারিয়ে এক ম্যাচ হাতে রেখে সিরিজ জিতে নেয় নিউজিল্যান্ড। তবে দলটিকে হারাতে হয়েছে উইকেটরক্ষক-ব্যাটসম্যান লুক রঞ্চিকে। ফিল্ডিং করতে গিয়ে গুরুতর চোট পান তিনি। টি-টোয়েন্টি সিরিজই শেষ হয়ে গেল রঞ্চির। তার বদলে দলে ডাক পেয়েছেন ওয়েলিংটনের উইকেটরক্ষক-ব্যাটসম্যান টম ব্লান্ডেল।

টম ব্লান্ডেল এখন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে কোনো ম্যাচ খেলেননি। তবে নিজের প্রতিভা আর পারফরম্যান্স দিয়ে রঞ্চির বদলি হিসেবে জায়গা করে নিয়েছেন শেষ টি-টোয়েন্টির দলে।

জানা গেছে শনিবারের সুপার স্ম্যাশ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ শেষেই দলের সাথে যোগ দেবেন ব্লান্ডেল।

অন্যদিকে, কুঁচকিতে আঘাত পাওয়ার পর এখন পর্যন্ত চূড়ান্ত পরীক্ষা না করা হলেও আশংকা করা হচ্ছে তার ডান উরুর পেশি ছিঁড়ে গেছে। যার ফলে চার থেকে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যাচ্ছেন লুক রঞ্চি। তার বদলি হিসেবে ব্লান্ডেলকে দলে অন্তর্ভুক্ত করায় সন্তুষ্টি প্রকাশ করেছে নিউজিল্যান্ড দলের কোচিং স্টাফরা।

উল্লেখ্য, তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে নিউজিল্যান্ড। সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে মাউন্ড মঙ্গানুয়ের বে ওভাল মাঠে রোববার বাংলাদেশ সময় সকাল ৮টায়।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ০৭ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।