ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

৩০২ রানে থামলো ইংল্যান্ডের ইনিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
৩০২ রানে থামলো ইংল্যান্ডের ইনিংস ছবি:সংগৃহীত

ব্রিসবেনে অ্যাশেজর প্রথম টেস্টে ইংল্যান্ড নিজেদের প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ৩০২ রান করেছে। ম্যাচের দ্বিতীয় দিন হাফসেঞ্চুরির দেখা পান আগের দিনের অপরাজিত ডেভিড মালান। তবে শেষ দিকে দুর্দান্ত বোলিং করে অস্ট্রেলিয়াকে ম্যাচে ফেরায় দলটির বোলাররা।

প্রথম দিন চার উইকেট হারিয়ে ১৯৬ করা সফরকারী ইংলিশরা দ্বিতীয় দিন ফের ব্যাটিংয়ে নামে। যেখানে বাকি ছয় উইকেটে ১০৬ রান করতে সমর্থ হয় জো রুটের দল।

২৮ রানে প্রথম দিন মাঠ ছাড়া মালান ক্যারিয়ারের তৃতীয় হাফসেঞ্চুরি তুলে নেন। ৫৬ রান করে তিনি মিচেল স্টার্কের বলে বিদায় নেন। পঞ্চম উইকেট জুটিতে তার সঙ্গে ৮৩ রানের পার্টনারশিপ গড়া মঈন আলী ৩৮ রানে নাথান লিওনের বলে এলবির ফাঁদে পড়েন।

এদের বিদায়ের পর ম্যাচে ফেরে অজি বোলাররা। শেষ দিকে স্টুয়ার্ট ব্রড ও জ্যাক বলের ছোট দুটি চেষ্টায় ৩’শ রানের কোটা পার করে ইংল্যান্ড। স্বাগতিক বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি করে উইকেট পান স্টার্ক ও প্যাট কামিন্স। দুটি উইকেট তুলে নেন স্পিনার লিওন। আর ইংলিশ ইনিংসের শেষ উইকেটটি নেন জস হ্যাজেলউড।

বাংলাদেশ সময়: ০৮৫৭ ঘণ্টা, ২৪ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।