ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ক্যাপ্টেন্সি সেরাটা বের করে আনছে: মাহমুদউল্লাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
ক্যাপ্টেন্সি সেরাটা বের করে আনছে: মাহমুদউল্লাহ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে: মাহমুদউল্লাহ রিয়াদের কাপ্টেন্সি আলোচনায় আসে গত বিপিএলে। দুরন্ত নেতৃত্বগুণে যথারীতি এবারও সবার মুখেমুখে সেই আলোচনা।

মাঠে দারুণ ক্যাপ্টেন্সি, ব্যাটেও সামনে থেকে নেতৃত্ব দেওয়া মাহমুদউল্লাহকে জাতীয় দলের আগামীর অধিনায়ক ভাবতে শুরু করেছেন অনেকে। ব্যক্তি মাহমুদউল্লাহও উপভোগ করছেন ক্যাপ্টেন্সি।

সরাসরি নিজেই জানালেন সেই কথা।

বিপিএলের চট্টগ্রাম পর্বের নিজেদের শেষ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে ধরাশায়ী হলেও মাহমুদউল্লাহর খুলনা টাইটান্স ওঠে গেছে শেষ চারে। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তিনি।

সংবাদ সম্মেলনে দলের প্রতিনিধি হয়ে আসা মাহমুদউল্লাহর কাছে জানতে চাওয়া হয়েছিল তার অধিনায়কত্ব নিয়েও। তার সোজাসাপ্টা অভিমত, ‘খুব ভালো লাগছে। ক্যাপ্টেন্সি সবসময় আমি খুব এনজয় করি। কারণ ক্যাপ্টেন্সি আমার সেরাটা বের করে আনে। বেস্ট আউটপুট দিতে পারি। তাই সবসময় আমি এই চ্যালেঞ্জটা উপভোগ করি। ’

মাহমুদউল্লাহ তার ভালো ক্যাপ্টেন্সি করার পেছনে দলীয় ম্যানেজমেন্টকেও ধন্যবাদ দিতে ভুলেননি, ‘আমরা ভালো একটা দল পেয়েছি। সবাই খুব হেল্পফুল। সবাই আমাকে খুব সহযোগিতা করছে। '

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
টিএইচ/টিসি/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।