ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে সানিয়া মির্জা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৭
কুমিল্লা ভিক্টোরিয়ান্সে সানিয়া মির্জা ছবি: সংগৃহীত

চলমান বিপিএলের আসরে দুর্দান্ত ফর্মে তামিম ইকবাল-শোয়েব মালিকদের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চিটাগং পর্ব শেষে শীর্ষে থেকে আবারো ঢাকা পর্বে মাঠে নামবে কুমিল্লা। মাঝের বিরতিতে কুমিল্লা দলে যোগ দিয়েছেন ভারতীয় টেনিসের বিজ্ঞাপন সানিয়া মির্জা।

পাঠকদের কাছে অজানা থাকার কথা নয়, কেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে সানিয়া মির্জার উপস্থিতি। দলের পাকিস্তানি সিনিয়র অলরাউন্ডার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা স্বামীর সঙ্গে দেখা করতেই ঢাকায় পা রেখেছেন।

এবারের আসরে শোয়েব মালিক ব্যাট-বলের পারফরম্যান্সে আলো ছড়িয়েছেন। স্বামী ও তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে সমর্থন দিতে ঢাকায় এসেছেন ভারতীয় টেনিসের গ্লামার কুইন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শোয়েব-সানিয়ার ছবি পোস্ট করে তারা লিখেছে, ‘শোয়েব মালিকের সহধর্মিনী, বিশ্ব টেনিসের অন্যতম তারকা সানিয়া মির্জা উইন অর উইন স্লোগানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে সাপোর্ট করতে এখন ঢাকায়। ’

চলমান আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দারুণ ছন্দে রয়েছে। এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে সর্বোচ্চ ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে দলটি। এক ম্যাচ বেশি খেলা মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে। আর ১০ ম্যাচ খেলা সাকিবের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ১১ পয়েন্ট নিয়ে তিন নম্বরে। চার নম্বরে ৯ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিশ্চিত করা মাশরাফির রংপুর রাইডার্স।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ১ ডিসেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।