ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আনিসুল হক স্মরণে বিসিবি’র নীরবতা পালন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৭
আনিসুল হক স্মরণে বিসিবি’র নীরবতা পালন ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র ও এক সময়ের নন্দিত টিভি উপস্থাপক আনিসুল হকের স্মরণে এক মিনিট নীরবতা পালন করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার (২ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তাকে স্মরণের মধ্য দিয়ে গড়ায় বিপিএলে ঢাকার দ্বিতীয় পর্বে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার দিনের প্রথম ম্যাচ।  

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আনিসুল হক। হাসপাতালে তিনি কৃত্তিম শ্বাস প্রশ্বাস (ভেন্টিলেশন) যন্ত্র দেয়া অবস্থায় লাইফ সাপোর্টে ছিলেন।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমশনিবার বেলা ১টা ৪০ মিনিটে বাংলাদেশ বিমানের ফ্লাইট (বিজি ০০২) যোগে তার মরদেহ লন্ডন থেকে ঢাকায় পৌঁছাবে।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমসেখান থেকে তার মরদেহ বনানির বাসায় নেয়া হবে। এরপর বিকেল ৩টায় আর্মি স্টেডিয়ামে সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে সেখানেই বাদ আসর জানাজার পর জনপ্রিয় এই ব্যক্তিত্বকে বনানী কবরস্থানে সমাহিত করা হবে।     

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ২ ডিসেম্বর, ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।