ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

ভীষণ অখুশি ‘মুশি’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৭
ভীষণ অখুশি ‘মুশি’ রাজশাহী দলপতি মুশফিকুর রহিম। ছবি: শোয়েব মিথুন

ঢাকা: ঢাকা ডায়নামাইটস’র বিপক্ষে নিজেদের ১১তম ম্যাচে হেরে টুর্নামেন্ট থেকে নিজেদের বিদায় ঘণ্টা অনেকটাই বাজিয়ে দিয়েছে মুশফিকুর রহিমের রাজশাহী কিংস। 

শনিবার (২ ডিসেম্বর) প্রথম ম্যাচে রংপুর রাইডার্স কুমিল্লার বিপক্ষে না হারলে হয়তো এদিনই তাদের আনুষ্ঠানিক বিদায় ঘণ্টা বেজে যেতো। কিন্তু রংপুর হেরে যাওয়ায় রক্ষা।

কিন্তু শেষ রক্ষা রাজশাহীর আসলেই কতটুকু হবে সেটা বলা যাচ্ছে না। কেননা গ্রুপ পর্বে তাদের হাতে আছে আর একটি ম্যাচ। যা জিতলেও অনেক হিসেব নিকেশ কষে তবেই শেষ চারের লড়াইয়ে শামিল হতে হবে। পক্ষান্তরে রংপুর দুই ম্যাচের একটিতে জিতলেই চলে যাবে টুর্নামেন্টের শেষ চারে।
রাজশাহী দলপতি মুশফিকুর রহিম।  ছবি: শোয়েব মিথুন
দলের এমন অবস্থায় তাই ভীষণ বিপর্যস্ত রাজশাহী দলপতি মুশফিকুর রহিম। মুখে সেই স্মিত হাসি নেই। চেহারায় শুধুই বেদনার ছাপ। যা প্রকাশ পেলো তার কথায়ও। ‘দল হিসেবে আমরা যা খেলেছি তাতে আমি দারুণ হতাশ। কেননা গতবারের চাইতে এবার রাজশাহী ভালো দল ছিলো। সমস্যা হলো আমরা আমাদের যোগ্যতা অনুযায়ী খেলতে পারিনি। দলের অভিজ্ঞ প্লেয়ার এবং তরুণদের সমন্বয়ে যে কম্বিনেশন ছিলো সেই অনুযায়ী কেউই পারফর্ম করতে পারেনি। এবং ব্যক্তিগত পারফরম্যান্সেও আমি মোটেও খুশি নই। ’

ফলে টুর্নামেন্টের শেষ চারে ওঠা দলটির জন্য আক্ষরিক অর্থেই কঠিন হয়ে দাঁড়িয়েছে। বিপিএল’র গ্রুপ পর্বে ১১ ম্যাচে ৪ জয় ও ৭ হারে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ নাম্বারে রাজশাহী। এক ম্যাচ কম খেলে ৫ জয় ও ৫ হারে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নাম্বারে রংপুর রাইডার্স।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, ডিসেম্বর ০৩. ২০১৭
এইচএল/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।