ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফেরাটা ভালো হলো না বিতর্কিত স্টোকসের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৭
ফেরাটা ভালো হলো না বিতর্কিত স্টোকসের ছবি:সংগৃহীত

প্রতিযোগিতামূলক ম্যাচে প্রত্যাবর্তনটা মোটেই ভালো হলো না ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকসের। ব্যাটে-বলে কোনো সুবিধেই করতে পারেননি বিতর্কিত এ তারকা। পাশাপাশি ম্যাচও হেরেছে তার দল।

ব্রিস্টল কেলেঙ্কারির পর দুই মাসেরও বেশি সময় মাঠের বাইরে ছিলেন স্টোকস। তবে গত সপ্তাহে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড তাকে পেশাদারী ম্যাচ খেলতে অনুমতি দেয়।

তিনি ইংল্যান্ড ছেড়ে জন্মভূমি নিউজিল্যান্ডের ঘরোয়া লিগের দল ক্যান্টাবুরিতে নাম লেখান।

তবে ফোর্ড কাপে ৫০ ওভারের ম্যাচে নিজ দলের প্রথম ম্যাচে ব্যর্থ তারকা স্টোকস। ওটাগোর বিপক্ষে হারের ম্যাচে সাত বলে দুই রান করে বোল্ড হন তিনি। পরে বোলিং করেও ছিলেন উইকেট শূন্য। ৯ ওভার বল করে খরচ করেন ৪৯ রান। তার দল হারে ৩ উইকেটে।

ভাবা হচ্ছিল এখানে প্রস্তুতি সেরে চলমান অ্যাশেজ সিরিজে ইংল্যান্ড দলে নাম লেখাবেন স্টোকস। তবে তার এমন বাজে ফর্ম চিন্তার কারণ হয়েছে নির্বাচকদের।

এর আগে গত ২৪ সেপ্টেম্বর ইংল্যান্ডের ব্রিস্টলে বাজে এক ঘটনায় জড়িয়ে পড়েন স্টোকস। নাইটক্লাবের বাইরে মদ্যপ অবস্থায় একজনকে অন্তত ১৫টি ঘুশি মারেন তিনি। এ ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়ে।

পরে অভিযুক্ত স্টোকসকে পুলিশ গ্রেফতার করে। কিন্তু শর্তসাপেক্ষে ছেড়ে দেওয়া হয়। জানিয়ে দেওয়া হয় তদন্তের স্বার্থে আবারও ডাকা হবে। এমন ঘটনায় বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি হয় ইংল্যান্ড শিবিরে। তাকে বাদ দেওয়া হয় অ্যাশেজের ইংলিশ দল থেকে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ০৩ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।