ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়াকারের শরণাপন্ন তাসকিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৭
ওয়াকারের শরণাপন্ন তাসকিন ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বল হাতে সাম্প্রতিক সময়টা মোটেও ভালো কাটেনি টাইগারদের স্পিডস্টার তাসকিন আহমেদের। জাতীয় দলের হয়ে এ বছরের মার্চে শ্রীলঙ্কা সফরে ওয়ানডে সিরিজে হ্যাটট্রিকের পর আগস্ট-সেপ্টেম্বরে ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজ ও দ. আফ্রিকা সফরে ছিলেন নিজের ছায়া হয়েই।

বিপিএলের চলতি আসরে ১০ ম্যাচে ১৩ উইকেট নিলেও হিসেবি হতে পারেননি। উইকেট প্রতি তার গড় ব্যয় ২৩.৫৩ রান।

আর ওভার প্রতি গড় ব্যয় ৯.৬১ রান। সেরা দশে থাকা বোলাররা আর কেউই তার মতো এতটা ব্যয়বহুল নন। ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমসেই অবস্থা থেকে বেরিয়ে আসতেই হয়তো শরণাপন্ন হলেন পাকিস্তানের সুইং বিস্ময় ওয়াকার ইউনুসের।

রোববার (৩ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেটে স্টেডিয়ামে সিলেট সিক্সার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচ শেষে চিটাগংয়ের ড্রেসিং রুমের সামনে বসে তাসকিনকে টিপস দেন ওয়াকার। ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমওয়াকার বিপিএলের এবারের আসরে এসেছেন সিলেট সিক্সার্সের বোলিং পরামর্শক হয়ে। তাতে কী? শিক্ষা মানে না কোনো স্থান, কাল ও পাত্র। সেই বিবেচনা থেকেই বোধ হয় তাসকিনকে শেখাতে কোনো কার্পন্য দেখালেন না পাকিস্তানের সাবেক দলপতি এবং কোচ ওয়াকার।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ৩ ডিসেম্বর ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।