ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

২২৭ রানে গুটিয়ে গেল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৭
২২৭ রানে গুটিয়ে গেল ইংল্যান্ড ছবি:সংগৃহীত

অ্যাডিলেডে দিবা-রাত্রির দ্বিতীয় টেস্টে নিজেদের প্রথম ইনিংসে ২২৭ রানে গুটিয়ে গেল ইংল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ রান করেন নয় নম্বরে ব্যাটিংয়ে নামা অভিষিক্ত পেসার ক্রেইগ ওভারটন। অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে আট উইকেট হারিয়ে ৪৪২ রানে ইনিংস ঘোষণা করেছিল। ফলে দ্বিতীয় ইনিংসে নামার আগেই ২১৫ রানের লিড পেল স্বাগতিকরা।

আগের দিন ২৯ রানে এক উইকেট হারানো ইংলিশরা তৃতীয় দিন শুরু করে। তবে অজি বোলারদের দাপুটে বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে জো রুটরা।

অভিজ্ঞ ওপেনার অ্যালিস্টার কুকের ব্যাট থেকে আসে ৩৭ রান।

ডেভিড মালান, মঈন আলী ও জনি বেয়ারস্টোরা ভালো শুরু করেও ইনিংস বড় করতে ব্যর্থ হন। কিন্তু দলের হাল ধরেন আট ও নয় নম্বরে ব্যাট করতে নামা ক্রিস ওকস ও ক্রেইগ ওভারটন। ৩৬ করে বিদায় নেন ওকস। সর্বোচ্চ ৪১ রান করা ওভারটন অপরাজিত থাকেন।

অজি বোলারদের মধ্যে সর্বোচ্চ চারটি উইকেট তুলে নেন স্পিনার নাথান লায়ন। মিচেল স্টার্ক নেন তিনটি উইকেট। দুটি উইকেট পান প্যাট কামিন্স। আর বাকি উইকেটটি তুলে নেন জস হ্যাজেলউড।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ০৪ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।