ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

দ্বিতীয় দিন ফের ব্যাটিংয়ে রংপুর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
দ্বিতীয় দিন ফের ব্যাটিংয়ে রংপুর ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ নিয়ে রোববার (১০ ডিসেম্বর) কম নাটক হয়নি। শেষ পর্যন্ত বৃষ্টি বাধার কারণে অসমাপ্ত খেলাটি একদিন পিছিয়ে ফের শুরু করার নির্দেশনা আসে। ফলে ফাইনালে যাওয়ার লড়াইয়ে সোমবার আবারও মাঠে নেমেছে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

গতকাল টসে জিতে মাশরাফির রংপুরকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন তামিমের কুমিল্লা। তবে সাত ওভার খেলার পর নির্মম বৃষ্টি হানা দেয়।

যা শেষ হতে খেলার নির্ধারিত সময়ই পেরিয়ে যায়।  

বিপিএলের বাইলজ অনুযায়ী ফাইনাল ছাড়া অন্য ম্যাচে রিজার্ভ ডে নেই তাই কাট অফ টাইম শেষ হলেই খেলা পরিত্যক্ত। সেক্ষেত্রে নিয়ম অনুযায়ী, পরিত্যক্ত ম্যাচে যারা পয়েন্ট টেবিলে এগিয়ে থাকবে তারাই টুর্নামেন্টের ফাইনালে উঠে যাবে। কিন্তু বিপিএল গভর্নিং কাউন্সিল খেলাটি একদিন পিছিয়ে দেয়। জানানো হয় খেলা যেখানে শেষ হয়েছে, পরদিন ঠিক সেখান থেকেই শুরু হবে।

গতকাল রংপুর সাত ওভার খেলে এক উইকেট হারিয়ে ৫৫ রান তোলে। আগের ম্যাচে সেঞ্চুরি করা ক্রিস গেইল মাত্র তিন রানেই বিদায় নেন। ১০ বলে খেলে তিনি মেহেদি হাসানের শিকার হন। তবে ‍আরেক ওপেনার জনসন চার্লস ২৬ বলে চারটি চার ও সমান ছক্কায় ৪৬ রান করে অপরাজিত ছিলেন। তার সঙ্গে চার রানে মাঠ ছাড়েন ব্র্যান্ডন ম্যাককালাম।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ১১ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।