ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিবাহবার্ষিকীতে রোহিতের উপহারে অশ্রুসিক্ত রিতিকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
বিবাহবার্ষিকীতে রোহিতের উপহারে অশ্রুসিক্ত রিতিকা বিবাহবার্ষিকীতে স্বামী রোহিত শর্মার এমন ‘উপহারে’ আবেগী স্ত্রী রিতিকা

শুরু থেকে মাঠে থাকলেও টেলিভিশনের পর্দায় বার বার ধরা পড়ছিলেন স্বামী রোহিত শর্মার ‘ঐতিহাসিক’ সেই ইনিংসের পর। লঙ্কান বোলারদের একের পর এক মাঠ ছাড়া করে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের আই. এস. বিন্দ্রা স্টেডিয়াম যখন উত্তাল, কোনো একপাশে তখন নিরবতা!

সফররত শ্রীলঙ্কার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ক্যারিয়ারে তৃতীয় ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন ভারতীয় ডানহাতি ড্যাশিং ব্যাটসম্যান রোহিত শর্মা। এর মাধ্যমে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে (ওডিআই) প্রথম কোনো ব্যাটসম্যান হিসেবে অনন্য রেকর্ডে সবার আগে নাম লেখালেন সিরিজে অধিনায়কের দায়িত্ব পাওয়া মারকুটে এ ব্যাটসম্যান।

 

১৩ ডিসেম্বর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে স্বামী রোহিত শর্মার ব্যাটিং উপভোগ করতেই মাঠে এসেছিলেন স্ত্রী রিতিকা। কিন্তু বিবাহবার্ষিকীর উপহার যে এতো ‘স্পেশাল’ হবে তা ঘুণাক্ষরেও ভাবতে পারেন নি রিতিকা। আর তাই রোহিত ‘তাণ্ডবে’ মুগ্ধ থাকা রিতিকা একপর্যায়ে আবেগী হয়ে উঠেন।

ভারতীয় ইনিংসের শেষ ওভারে লঙ্কান পেসার থিসারা পেরারার ফুল লেংথ বল ঠেলে দিয়ে দুই রানের মাধ্যমে ক্যারিয়ারের তৃতীয় দ্বিশতক হাঁকান রোহিত। এ সময় রোহিত তার হাতের আংটিতে চুমু খেয়ে তা বাতাসে ভাসিয়ে দেন রিতিকার উদ্দেশে। আর তাতেই আবেগী হয়ে পড়েন রিতিকা। চোখ থেকে গড়িয়ে জল ধরা পড়ে টিভি ক্যামেরায়।

আবেগী সেই মুহূর্ত
অবশ্য ক্রিকেটার স্বামীর কাছ থেকে বিবাহবার্ষিকীতে স্ত্রীর জন্য এর চেয়ে বড় উপহার আর কি হতে পারে!

শেষ পর্যন্ত ১৫৩ বলে ২০৮ রানে অপরাজিত থাকা রোহিত তার ইনিংসে ১৩টি চার ও ১২টি ছক্কা হাঁকান।

বাংলাদেশ সময়:১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩,২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।