ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রংপুর রাইডার্সের শিরোপা উদযাপন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
রংপুর রাইডার্সের শিরোপা উদযাপন ছবি:ডি এইচ বাদল-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ঢোলের বাদ্য ও বাঁশির সুরের মূর্ছনায় প্রমাণ সাইজের কেক কেটে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে (বিপিএল) নিজেদের প্রথম শিরোপা জয় উদযাপন করলো দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

ছবি:ডি এইচ বাদল-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে বসুন্ধরা আবাসিক এলাকার চেয়ারম্যান’স হাউজে এই উদযাপন অনুষ্ঠিত হয়। যেখানে বসুন্ধরা গ্রুপের হাজারো কর্মকর্তা কর্মচারিদের মধ্যমনি হয়ে হাজির হয়েছিলেন রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

ছবি:ডি এইচ বাদল-বাংলানিউজটোয়েন্টিফোর.কমঅনুষ্ঠানে তার সঙ্গে হাজির হয়েছিলেন স্ত্রী ইয়াশা সোবহান, ছেলে সেজাত সোবহান ও মেয়ে রেনিয়া সোবহান। চেয়ারম্যান’স হাউজের সামনে বিশাল সবুজ মাঠে তখন বসুন্ধরা গ্রুপের হাজারো কর্মকর্তা কর্মচারির মুখে রংপুর, রংপুর জয়ধ্বনি আর করতালি। এমন আনন্দঘন পরিবেশে হাতে হাত রেখে কেকে ছুড়ি চালালেন সাফওয়ান সোবহান, তার সহধর্মিনী এবং দু্ই সন্তান। ছবি:ডি এইচ বাদল-বাংলানিউজটোয়েন্টিফোর.কমকেক কাটা শেষ হলে সাফওয়ান সোবহান ও ইয়াশা সোবহানকে ফুলেল অভিবাদন জানানো হয়। আনুষ্ঠানিকতা শেষ করে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রংপুর রাইডার্সের কর্ণধার বলেন, ‘অবশ্যই জয়টি গর্বের। শিরোপাটি আমাদের অপ্রত্যাশিত ছিলো। আমরা হাঁটি হাঁটি পা পা করে এগিয়েছি। বিপিএল মাত্র শেষ হলেও আসন্ন আসর নিয়ে আমাদের অনেক পরিকল্পনা আছে। ’ এসময় তিনি আরও বলেন,‘ শিরোপাটি রংপুরের মানুষের জন্য সেখানে নিয়ে যাওয়া হবে। ’ছবি:ডি এইচ বাদল-বাংলানিউজটোয়েন্টিফোর.কমউল্লেখ্য, মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিপিএলের পঞ্চম আসরের ফাইনালে ঢাকা ডায়নামাইটসকে ৫৭ রানে হারিয়ে প্রথমবারের মতো বিপিএল শিরোপা ঘরে তোলে রংপুর রাইডার্স। ছবি:ডি এইচ বাদল-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ১৩ ডিসেম্বর ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।