ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

ক্রিকেট

বাবার মৃত্যুতে খেলা হচ্ছে না গ্র্যান্ডহোমের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
বাবার মৃত্যুতে খেলা হচ্ছে না গ্র্যান্ডহোমের কলিন ডি গ্র্যান্ডহোম (বামে) / ছবি: সংগৃহীত

বাবার মৃত্যুর কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলতে পারছেন না নিউজিল্যান্ড অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম। স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে জিম্বাবুয়েতে ফিরে গেছেন তিনি।

জিম্বাবুয়ে বংশোদ্ভূত কিউই ক্রিকেটার গ্র্যান্ডহোম কবে নাগাদ ফিরবেন তার কোনো নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেওয়া হয়নি। তার জায়গায় ডাক পেয়েছেন পেসার ডগ ব্রেসওয়েল।

আগামী বুধবার (২০ ডিসেম্বর) তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে। হোয়ানগারেইতে বাংলাদেশ সময় ভোর ৪টায় খেলা শুরু হবে। পরবর্তী দুই ম্যাচ ২৩ ও ২৬ ডিসেম্বর। ২৯ ডিসেম্বর, ১ ও ৩ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি।

টেস্ট সিরিজে (২-০) ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করেছে ব্ল্যাক ক্যাপসরা। ওয়েলিংটনে ইনিংসে ব্যবধানে হারের পর হ্যামিল্টন টেস্টে ২৪০ রানে পরাজয় বরণ করে সফরকারীরা। এবার সীমিত ওভারের সিরিজে মুখোমুখি হচ্ছে দু’দল।

ওয়েলিংটন টেস্টে ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক সেঞ্চুরি তুলে নেন ৩১ বছর বয়সী গ্র্যান্ডহোম। এক ফিফটি ও এক শতকে টেস্ট সিরিজের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক (তিন ইনিংসে ১৮৫) তিনি। দুই ম্যাচে উইকেট নিয়েছেন চারটি। তাকে ছাড়াই নিউজিল্যান্ডকে ওডিআই সিরিজে নামতে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, ১৪ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa