ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

ক্রিকেট

টি-টেন খেলতে সন্ধ্যায় যাচ্ছেন তামিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
টি-টেন খেলতে সন্ধ্যায় যাচ্ছেন তামিম ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

সংযুক্ত আরব আমিরাতে চলমান টি-টেন লিগে অংশ নিতে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় দেশ ছাড়ছেন বাংলাদেশ ক্রিকেটের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

বৃস্পতিবার (১৪ ডিসেম্বর) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন তামিম। তিনি জানিয়েছেন, ‘আজ সন্ধ্যা ৬টায় আমি খেলতে যাচ্ছি।

এদিকে একই টুর্নামেন্টে অংশ নিতে বুধবার (১৩ ডিসেম্বর) দেশ ছেড়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ছাড়পত্র না পাওয়ায় যাওয়া হয়নি মোস্তাফিজুর রহমানের।

টি-টেন লিগে অংশ নিতে সাকিবের দিনই হয়তো তামিম দেশ ছাড়তে পারতেন। কিন্তু বিপিএল চলাকালীন শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উইকেটকে ‘হরিবল’ ও ‘জঘন্য’ বলে মন্তব্য করায় বৃহস্পতিবার দুপুরে বিসিবি’তে তার শুনানি ছিল বিধায় তিনি যেতে পারেননি। অগত্যা সন্ধ্যায় তাকে আরব আমিরাতের বিমানে চাপতে হচ্ছে।

তামিম খেলবেন পাখতুন টিমের জার্সিতে। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে দলে ভিড়িয়েছে কেরালা কিংস। ‘কাটার মাস্টার’ খ্যাত মোস্তাফিজের খেলার কথা ছিল বেঙ্গল টাইগার্সে। কিন্তু ইনজুরি মুক্ত থেকে ফিটনেস ঠিক রাখতে তাকে যাওয়ার অনুমতি দেয়নি বিসিবি।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ১৪ ডিসেম্বর ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa