ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

ক্রিকেট

আগামী বিপিএল চ্যাম্পিয়ন হবে কুমিল্লা, নাফিসার চ্যালেঞ্জ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
আগামী বিপিএল চ্যাম্পিয়ন হবে কুমিল্লা, নাফিসার চ্যালেঞ্জ ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে নাফিসা কামাল

কুমিল্লা: বিপিএল-এ শিরোপা ধরে রাখতে না পারায় কুমিল্লাবাসীর কাছে দুঃখপ্রকাশ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল বলেছেন, আগামীতে আমরাই চ্যাম্পিয়ন হবো। এটা আমার চ্যালেঞ্জ। এই কাপ আবার কুমিল্লায় ফিরিয়ে আনবো।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে কুমিল্লার সদর দক্ষিণের একটি রেস্তোরাঁয় কুমিল্লা জেনিস একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন উপলক্ষে আয়োজিত সাংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নাফিসা কামাল বলেন, বিপিএলের ৯টি খেলায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স জিতেছে।

পয়েন্টে শীর্ষে থাকলেও আমরা ফাইনালে যেতে পারিনি, অনাকাঙ্ক্ষিত মানসিক চাপ ছিল। আমাদের দলের অধিনায়ক তামিমও চাপে ছিল। কারণ তাকে শোকজ করা হয়েছিল।

তিনি বলেন, টিম চালানো অনেক কষ্টের। মাঠের বাইরেও আমাদের লড়াই করতে হয়েছে।

নাফিসা কামাল বলেন, আমি কুমিল্লার গর্ব না, কুমিল্লা আমার গর্ব। কুমিল্লা ভিক্টোরিয়ান্স আমাদের সবার গর্ব। কাউকে দোষ দিয়ে লাভ নেই। শক্তি, অদম্য সাহস আর লড়াই করে আমাদের সামনের দিকে এগুতে হবে। আগামীতে আমরা চ্যাম্পিয়ন হবোই হবো। মাঠে লড়াই করেই কাপ আবার ঘরে নিয়ে আসবো।

সদ্য সমাপ্ত বিপিএল নিয়ে কথা বলার এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল।

তিনি বলেন, বিভিন্ন সমস্যার কারণে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিজয়ী ট্রফি নিয়ে আসতে পারিনি। এজন্য কুমিল্লাবাসীর কাছে দুঃখ প্রকাশ করছি। আমাদের ভুল ত্রুটি থাকতে পারে, তবে আন্তরিকতার কোনো ঘাটতি ছিলো না।

এ সময় তিনি তার বাবা পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ক্রিকেট এবং বিপিএল নিয়ে অবদানের কথা তুলে ধরে বলেন, বাবা ক্রিকেটের জন্য অনেক করেছেন। এই বিপিএল বাবাই শুরু করেছেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন নাফিসা কামালের বড় বোন কাশমী কামাল, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, জেনিস’র সত্ত্বাধিকারী মো. হান্নান খান মোহন, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেমির হেড কোচ আতিকুর রহমান প্রমুখ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির ব্যবস্থাপনায় এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় কুমিল্লা কোটবাড়িস্থ বাংলাদেশ পল্লি উন্নয়ন একাডেমির মাঠে ২৩ ডিসেম্বর থেকে ৮টি দলের অংশগ্রহণে জেনিস একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টের খেলা শুরু হবে।

দলগুলো হচ্ছে- কুমিল্লা ক্রিকেট কোচিং সেন্টার (গ্রিন), কুমিল্লা ক্রিকেট কোচিং সেন্টার (রেড), ক্রিকেটার্স কুমিল্লা (গ্রিন), ক্রিকেটার্স কুমিল্লা (রেড), স্টার ক্রিকেট একাডেমি, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেসি (গ্রিন), কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেমি (রেড) ও আবদুর রাজ্জাক মেমোরিয়াল ক্রিকেট একাডেমি।

বাংলাদেশ সময়: ০২৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এসএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa