ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

ক্রিকেট

বিপিএলের পর খোশমেজাজে গেইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
বিপিএলের পর খোশমেজাজে গেইল ছবি:সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর শেষে উড়ছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল। যেখানে তার দল রংপুর রাইডার্স প্রথমবারের মতো শিরোপা জিতে নেয়। প্লে-অফ থেকে শুরু করে ফাইনাল পর্যন্ত এক কথায় গেইলের কীর্তিতেই ট্রফিতে চুমু খায় রংপুর।

ফাইনালে জ্যামাইকান দানব গেইল ৬৯ বলে ১৪৬ রানের অপরাজিত থাকেন। এ সময় তিনি এক ম্যাচে ১৮টি ছক্কার রেকর্ড গড়েন।

ফাইনালে ম্যাচ সেরার পাশাপাশি সর্বোচ্চ রান করে টুর্নামেন্ট সেরাও হন।

এবারের বিপিএলের মধ্যদিয়েই টি-টোয়েন্টিতে অসংখ্য রেকর্ডের মালিক হন গেইল। যেখানে প্লে-অফে বাঁচা-মরার ম্যাচেও সেঞ্চুরির দেখা পেয়েছিলেন তিনি।

আরও পড়ুন...সংখ্যায় সংখ্যায় গেইলের টি-২০ রেকর্ড

বিপিএল শেষে গেইল বর্তমানে বিশ্রাম কাটাচ্ছেন। এরই মধ্যে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন এ বাঁহাতি ব্যাটসম্যান। যেখানে দেখা যায় বেশ খোশমেজামে রয়েছেন। হাতে বিয়ারের বোতল- তার ১.৬ মিলিয়ন ফলোয়ারের জন্য তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আই এম হট’। পোস্টটিতে এক ঘণ্টার মধ্যে ৪৪ হাজার লাইক পড়ে।

আগামী ২০ ডিসেম্বর থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ক্যারিবীয় দলে ডাক পেয়েছেন গেইল। ওয়াঙ্গারিতে প্রথম ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ১৮ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa