ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

অ্যাম্বুলেন্স উপহারে মাশরাফির কথা রাখলো রংপুর রাইডার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
অ্যাম্বুলেন্স উপহারে মাশরাফির কথা রাখলো রংপুর রাইডার্স ছবি: রংপুর রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে নেওয়া

বিপিএলে রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজি কিনে প্রথম বছরই শিরোপা ঘরে তোলে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। যার নেপথ্য কারিগর মাশরাফি বিন মর্তুজা। টুর্নামেন্ট শুরুর আগে অধিনায়ককে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করে মাশরাফির জন্মস্থান নড়াইলের ডায়াবেটিক হাসপাতালের জন্য একটি অ্যাম্বুলেন্স উপহার দিয়েছে রাইডার্সের মালিকপক্ষ।

নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কাছে অত্যাধুনিক সুবিধাসম্পন্ন অ্যাম্বুলেন্সটি হস্তান্তরের ছবি পোস্ট করেছে বিপিএলের পঞ্চম আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। ক্যাপশনে লেখা হয়, ‘নড়াইল জেলার সার্বিক উন্নয়নকে সামনে রেখে রংপুর রাইডার্স পরিবারের ছোট্ট উপহার তুলে দেয়া হয় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে।

জয়ের লড়াইয়ের সাথেই থাকুন। ’

সুবিধাবঞ্চিত রোগীদের কথা মাথায় রেখে রংপুর রাইডার্স মালিকপক্ষের কাছে একটি অ্যাম্বুলেন্স চেয়েছিলেন মাশরাফি, ‘বিপিএলের পঞ্চম আসর শুরুর আগেই রংপুর রাইডার্সের মালিক সাফওয়ান ভাই ও সিইও ইশতিয়াক ভাইয়ের কাছে আমি নড়াইলবাসীর জন্য একটা অ্যাম্বুলেন্স চেয়েছিলাম। নড়াইল ডায়াবেটিক হাসপাতালটি বেশ কিছুদিন যাবত কিছু সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। প্রয়োজনীয় তালিকার সবার উপরে ছিল একটি অ্যাম্বুলেন্স। অনেক সুবিধাবঞ্চিত রোগী সরাসরি এখন এই অ্যাম্বুলেন্স ব্যবহার করতে পারবেন। ’

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ১৯ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।