ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ওমরাহ করতে গিয়ে সাকিব-অনন্তর দেখা পেলেন নাফিস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
ওমরাহ করতে গিয়ে সাকিব-অনন্তর দেখা পেলেন নাফিস ছবি:সংগৃহীত

১২ ডিসেম্বর বিপিএল শেষ করে পরিবার নিয়ে ১৬ই ডিসেম্বর ওমরাহ পালন করতে সৌদি আরবে উড়ে গেছেন বাংলাদেশ ক্রিকেটের এক সময়ের কাঁপন ধরানো ওপেনার শাহরিয়ার নাফিস। সেখান থেকে মদিনায়। আর মদিনায় গিয়েই গেলেন চমকে।

কেননা মদিনায় মসজিদে নববী পরিদর্শন করতে গিয়ে দেখা পেয়ে গেলেন এক সময়ের সতীর্থ টাইগারদের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। শুধু সাকিবই কেন? অসম্ভবকে সম্ভব করা ঢালিউড অভিনেতা অনন্ত জলিলকেও সেখানে পেয়ে গেলেন।

...

ব্যাস তিন জনে মিলেই শুরু করে দিলেন আড্ডা। মসজিদে নববীর উত্তর গেইটে মহানবী (সঃ) এর রওজা শরীফের কাছে জমে উঠে তাদের আড্ডা। বাংলাদেশের স্বনামধন্য এই তিন তারকার সঙ্গে আড্ডায় শামিল হয়েছিলেন মুফতি ওসামাও। বিশাল জুব্বা পড়া এই তিন বাংলাদেশি তারকাকে দেখে যে কেউ ভুল করে বসতে পারেন। বড় কোন আলেম কিংবা দরেবেশকে দেখছছি নাতো? না তেমন মনে করার কোন কারণ নেই।

নাফিস ১৬ই ডিসেম্বর বাংলাদেশ থেকে সৌদি আরবে উড়াল দিয়েছেন। সাকিব সৌদির বিমান ধরেছেন ১৭ ডিসেম্বর দুবাইয়ে টি-টেন লিগ খেলে। আর অনন্ত জলিলতো ঘোষণা দিয়েই গিয়েছেন ওমরাহ পালন করতে।

ক্রিকেটের মাঠে সাকিবের সময়টা ভালোই যাচ্ছে। এইতো সেদিন মুশফিককে সরিয়ে বিসিবি তার হাতেই তুলে দিয়েছে বাংলাদেশ ক্রিকেটের টেস্ট অধিনায়কের দায়িত্ব। এর দু’দিন পরেই সদ্য সমাপ্ত বিপিএলে তার দল ঢাকা ডায়নামাইটস হয়েছে রানার আপ।

সময় খারাপ যাচ্ছে না শাহরিয়ার নাফিসেরও। বিপিএলের পঞ্চম আসরে তার দল রংপুর রাউডার্সের হাতে উঠেছে প্রথম বিপিএল শিরোপা।

কাজেই ফুরফুরে মেজাজে থেকেই হয়তো বাংলাদেশ ক্রিকেটের এই দুই তারকা  মহানবীর রওজা দেখতে ছুটে গেছেন সুদূর মদিনায়।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ২০ ডিসেম্বর ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।