ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপ মিশনে দেশ ছেড়েছে বাংলাদেশ অ-১৯ দল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
বিশ্বকাপ মিশনে দেশ ছেড়েছে বাংলাদেশ অ-১৯ দল ফ্লাইটে ওঠার আগে বিমানবন্দরে অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দল। ছবি: বাংলানিউজ

ঢাকা: ১৩ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডের পূর্বাঞ্চলীয় সাউথ আইল্যান্ডের পূর্ব উপকূলবর্তী এলাকায় অবস্থিত ক্রাইস্টচার্চে অনুষ্ঠেয় অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিতে দেশ ছেড়েছে বাংলাদেশ দল। 

অ্যামিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে সোমবার (২৫ ডিসেম্বর) দিনগত রাত পৌনে একটায় হযরত শহাজলাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন টাইগার যুবারা।

ক্রাইস্টচার্চের পথে ঢাকা থেকে তিন ঘণ্টা ভ্রমণ শেষে দুবাই পৌঁছাবে সাইফ আফিফদের ফ্লাইট।

সেখানে ৬ ঘণ্টা যাত্রাবিরতির পর অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবে বিশ্বকাপের গেল আসরের সেমি ফাইনালিস্টরা।  

স্থানীয় সময় বুধবার (২৭ ডিসেম্বর) অস্ট্রেলিয়ায় তাদের ফ্লাইট অবতরণের পর সেখান থেকে ৫ ঘণ্টা ভ্রমণ শেষে ক্রাইস্টচার্চে পৌঁছাবে লাল-সবুজের দল।  

সেখানে পৌঁছে ডানেডিনে ১০ দিনের অনুশীলন ক্যাম্প করবেন সাইফ-আফিফরা। বিশ্বকাপের মূল পর্বের আগে খেলবেন তিনটি প্রস্তুতি ম্যাচও। এরপর ১৩ জানুয়ারি উদ্বোধনী দিন নিজেদের প্রথম  ম্যাচে লিঙ্কনে নামিবিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।  

একই ভেন্যুতে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে ১৫ জানুয়ারি কানাডার পর ১৮ জানুয়ারি কুইন্সটাউনে ‘সি’ গ্রুপ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচে ইংল্যান্ডের মোকাবেলা করবেন সাইফ হাসান ও তার দল।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
এইচএল/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।