ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

আরও দু’টি ওভার যদি খেলতে পারতাম!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
আরও দু’টি ওভার যদি খেলতে পারতাম! সেঞ্চুরির পর বাংলাদেশের লিটল মাস্টার মুমিনুল হক। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: ম্যাচের প্রথম ওভারেই রোচের বলে ডওরিচকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ওপেনার সৌম্য সরকার। শুরুটা অশুভ হলেও দ্বিতীয় উইকেটে ইমরুল-মুমিনুলের শতরানের জুটি বড় স্কোরের আভাসই দেয়।

এরপর ইমরুল ও মিঠুনকে হারালেও সাকিবকে সঙ্গে নিয়ে দলীয় ২০০ রান পূর্ণ করেন বাংলাদেশের ‘টেস্ট স্পেশালিস্ট’ মুমিনুল হক। তবে দলীয় ২২২ রানে গ্যাব্রিয়েলের বলে ডওরিচের তালুবন্দি হয়ে মুমিনুল ফিরে গেলে ২৩৫ রান তুলতেই ৭ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ।

যদিও চট্টগ্রাম টেস্টে অভিষেক হওয়া নাঈমুলকে সঙ্গে নিয়ে তাইজুলের ৫৬ রানের জুটিতে শেষ পর্যন্ত ৩০০ রানের গণ্ডি পার করে বাংলাদেশ।

দারুণ এক সেঞ্চুরি করে মুমিনুল সাজঘরে ফেরার পর ‘ক্ষণিকের’ সেই ব্যাটিং বিপর্যয়ের জন্য নিজেকেই দুষলেন বাংলাদেশের এ লিটল মাস্টার।

ম্যাচের প্রথম দিন শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মুমিনুল বললেন, ‘বাজে শট খেলে আমি যদি আউট না হতাম, তাহলে এরকম হতো না। পুরো দোষটা আসলে আমার। আরও দু’টি ওভার যদি খেলতে পারতাম হয়তো দেখা যেত, দলীয় স্কোরটা আরও বড় হতো। দল আরও ভালো অবস্থানে থাকত।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।