ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এখনও বাংলাদেশকেই এগিয়ে রাখছেন ডওরিচ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
এখনও বাংলাদেশকেই এগিয়ে রাখছেন ডওরিচ ছবি: উজ্জ্বল ধর/ বাংলানিউজ

চট্টগ্রাম: নাঈম হাসান-সাকিব-তাইজুলদের দুর্দান্ত বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজকে ২৪৬ রানেই আটকে দেয় বাংলাদেশ। দুই দলের প্রথম ইনিংস শেষে ৭২ রানের লিড পাওয়া বাংলাদেশই যে চট্টগ্রাম টেস্টের চালকের আসনে, তা বুঝতে খুব বড় ক্রিকেট বিশেষজ্ঞ হওয়ার প্রয়োজন নেই।

তবে দ্বিতীয় ইনিংসের প্রথমদিকে চেইজ-ওয়ারিকেন প্রতাপে বাংলাদেশি ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিল শুরু হলে চালকের আসন থেকে অনেকটাই ছিটকে পড়ে টাইগাররা। দিন শেষে ৫ উইকেটে ৫৫ রান করে ১৩৩ রানের লিড নিয়েই মাঠ ছাড়ে তারা।

তৃতীয় দিন কেমন করবে বাংলাদেশ? কত রান হলে বাংলাদেশকে টপকাতে পারবে ক্যারিবীয়রা? সংবাদ সম্মেলনে এমন সব প্রশ্নেরই মুখোমুখী হতে হয় ওয়েস্ট ইন্ডিজ দলের প্রতিনিধি শেন ডওরিচকে।

ডওরিচ অবশ্য এসব প্রশ্নের উত্তর দিতে গিয়ে এগিয়ে রাখলেন বাংলাদেশকেই। বলেন, ‘উইকেট দারুন টার্ন করছে। আজও (শুক্রবার) ১৭ উইকেট গেল। তৃতীয় দিনেও যে কোনো কিছু হতে পারে। তবে টার্গেটটা ২২০ হলে তা টপকানো আমাদের জন্য কঠিন হয়ে উঠবে। তাই টার্গেট  ২০০ রান হওয়ার আগেই বাংলাদেশকে আটকাতে চাই আমরা। ’

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
এমআর/টিসি/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।