ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ক্রিকেটে 'ব্রাত্য' ধোনির মনোযোগ টেনিসে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
ক্রিকেটে 'ব্রাত্য' ধোনির মনোযোগ টেনিসে মহেন্দ্র সিং ধোনি। ছবি: সংগৃহীত

টেস্ট ছেড়েছেন আগেই। টি-টোয়েন্টিতেও আছেন দলের বাইরে। খেলছেন শুধু ৫০ ওভারের ক্রিকেটে। আর সেই ফরম্যাটে তার পরবর্তী ম্যাচ ১২ জানুয়ারি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের বর্তমানে সিরিজ চললেও এক কথায় বিশ্রামেই আছেন সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে তাই নামলেন আরেক মাঠে।

রীতিমতো পেশাদার টেনিস টুর্নামেন্টে অংশ নিচ্ছেন ধোনি। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) রাচির একটি টেনিস টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছেন ধোনি।

সোমবার (২৬ নভেম্বর) থেকে শুরু হয়ে এই টুর্নামেন্ট চলবে শুক্রবার (৩০ নভেম্বর) পর্যন্ত।

জেএইচসি ক্রিকেট ক্লাবের আয়োজিত এই টেনিস টুর্নামেন্টে নানান ক্যাটাগরির টেনিস ম্যাচ হবে। অনূর্ধ্ব-১৬ থেকে শুরু হবে এই বয়সভিত্তিক টুর্নামেন্টটি। এখানে ডাবল ও সিঙ্গেল উভয় রাউন্ডে খেলা হবে।

২০১৯ সালের বিশ্বকাপের পর ৩৭ বছর বয়সী ধোনিকে আর ক্রিকেটে দেখা যাবে না এটি এক প্রকার ঘোষিতই। তবে ভারতকে দুটি বিশ্বকাপ (ওয়ানডে ও টি-২০) জেতানো এই অধিনায়কের গুরুত্ব এখনও ভারতীয় ক্রিকেটে কম নয়। ওয়ানডে ক্রিকেটে ১০ হাজার রান পূর্ণ করা ধোনি ক্রিকেটের বাইরেও ফুটবল, ব্যাডমিন্টন, বাইক রেস, কাবাডিতে সমান পারদর্শী।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।