ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ব্যাটিংয়ে বাংলাদেশ, দলে নেই কোনো পেসার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
ব্যাটিংয়ে বাংলাদেশ, দলে নেই কোনো পেসার ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

চট্টগ্রাম টেস্টে টস জয় থেকে ম্যাচ জয় করা বাংলাদেশ ঢাকা টেস্টেও জয় পেয়েছে টসে। টাইগার অধিনায়ক সাকিব আল হাসান টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় খেলা মাঠে গড়াবে।

সিরিজের দ্বিতীয় টেস্টে ৯৪তম ক্রিকেটার হিসেবে টেস্ট ক্যাপ পরেছেন উদ্বোধনী ব্যাটসম্যান সাদমান ইসলাম অনীক। ঢাকা টেস্টে বাদ পড়া ইমরুল কায়েসের পরিবর্তে বাংলাদেশের ইনিংস উদ্বোধন করছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

সাদমান ইসলাম এক মাসে ষষ্ঠ অভিষিক্ত বাংলাদেশি টেস্ট ক্রিকেটার।

অন্যদিকে কাটার মাস্টার মোস্তাফিজের পরিবর্তে একাদশে এসেছেন আরেক ব্যাটসম্যান লিটন দাস। তবে এসব খবরের চেয়েও বড় চমক হিসেবে এসেছে দলে একজনও পেসার না থাকা। এই প্রথম বাংলাদেশ দল কোনো সিমার না নিয়েই টেস্ট দল সাজিয়েছে।   

চট্টগ্রাম টেস্টের মতো মিরপুর টেস্টেও সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও নাঈম হাসান অর্থ্যাৎ চার স্পিনার নিয়ে খেলছে টাইগাররা।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, সাদমান ইসলাম, মোহাম্মদ মিথুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, লিটন কুমার দাস ও নাঈম হাসান।

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।