ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের বিপক্ষে উইন্ডিজের ওয়ানডে দল ঘোষণা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৮
 টাইগারদের বিপক্ষে উইন্ডিজের ওয়ানডে দল ঘোষণা  উইন্ডিজ দল। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার তিক্ত অভিজ্ঞতা নিয়েই ৯ ডিসেম্বর থেকে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

দুই বছরের লম্বা বিরতির পর এই সিরিজ দিয়েই দলে ফিরছেন উইন্ডিজ তারকা ক্রিকেটার ড্যারেন ব্রাভো। নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডারের ইনজুরিতে দলের দায়িত্ব পেয়েছেন রোভম্যান পাওয়াল।

পাওয়েলকে অধিনায়ক করে ঘোষিত দলে ব্রাভো ছাড়াও আরও ফিরেছেন টি-টোয়েন্টি দলনেতা কার্লোস ব্র্যাথওয়েট ও রোস্টন চেজ।

মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে। একই মাঠে ১১ ডিসেম্বর দ্বিতীয় ওয়ানডে। আর ১৪ ডিসেম্বর সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজের সবকটি ম্যাচই দিবা-রাত্রির।

উইন্ডিজ দলের ওয়ানডে স্কোয়াড: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, দেবেন্দ্র বিশু, রোস্টন চেজ, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, কার্লোস ব্র্যাথওয়েট, কিমো পল, কাইরন পাওয়েল, ফ্যাবিয়ান অ্যালেন, কেমার রোচ, সুনীল অ্যামব্রিস এবং ওশানে থমাস।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।