ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ফরহাদ রেজার ক্যারিয়ারে সেরা বোলিংয়ে বিধ্বস্ত মধ্যাঞ্চল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৮
ফরহাদ রেজার ক্যারিয়ারে সেরা বোলিংয়ে বিধ্বস্ত মধ্যাঞ্চল ফরহাদ রেজা-ছবি:(ফাইল ফটো)

একেই বলে দলকে নেতৃত্ব দেওয়া। যেখানে দায়িত্ব যেন একাই কাঁধে তুলে নিলেন ফরহাদ রেজা। বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ডের ম্যাচে মুখোমুখি হয় মধ্যাঞ্চল ও পূর্বাঞ্চল। তবে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ফরহাদ রেজার বোলিং তোপে পড়ে মাত্র ১১৮ রানেই অলআউট হয় মধ্যাঞ্চল। জবাবে আলোক স্বল্পতায় পড়ে দিন শেষে এক উইকেট হারিয়ে ৩৭ রান করে পূর্বাঞ্চল।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে প্রথম শ্রেণির ক্রিকেটে ক্যারিয়ারে সেরা বোলিং ইনিংস করেন ফরহাদ রেজা। একে একে তুলে নেন প্রতিপক্ষের ৭টি উইকেট।

তার আগের বোলিং সেরা ছিল ৫৪ রানে ৬ উইকেট। এদিন ১৬ ওভারে ৬টি মেডেনসহ মাত্র ৩২ রানে তুলে নেন ৭টি উইকেট।

তার বোলিং তোপে পড়ে মধ্যাঞ্চলের কোনো ব্যাটসম্যান ৩০ রানও করতে পারেননি। সর্বোচ্চ ২৩ রান আসে টেলএন্ডার শরিফুল্লার ব্যাট থেকে। ২০ রানে অপরাজিত থাকেন জাকির আলী।

ফরহাদ রেজা ছাড়া পূর্বাঞ্চলের হয়ে ২টি উইকেট পান আবু জায়েদ রাহি ও একটি উইকেট তুলে নেন ইরফান হোসেন।

জবাবে ব্যাট করতে নেমে ওপেনার রনি তালুকদারকে বোল্ড করেন প্রথম দুই রাউন্ডে দল না পাওয়া পেসার শাহাদাদ হোসেন। তবে দিনের বাকিটা সময় আর কোনো ক্ষতি হতে দেননি শামসুর রহমান ও মাহমুদুল হাসান। দু’জনই সমান ৯ রানে অপরাজিত আছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ০৫ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।