ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

মিরপুরের উইকেট এমন ভালো হবে আশা করিনি: আরভিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
মিরপুরের উইকেট এমন ভালো হবে আশা করিনি: আরভিন ক্রেইগ আরভিনের সেঞ্চুরি উদযাপন: ছবি-শোয়েব মিথুন

মিরপুরে বাংলাদেশের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টের প্রথম দিনটা আক্ষেপ নিয়েই শেষ করেছে জিম্বাবুয়ে। বেশ কয়েকজন ব্যাটসম্যান রানের দেখা পেলেও স্কোরবোর্ডে বড় রান জমা করতে পারেনি সফরকারীরা।  

তবে সবচেয়ে বেশি আক্ষেপে পুড়েছেন জিম্বাবুয়ের অধিনায়ক ক্রেইগ আরভিন। দারুণ এক সেঞ্চুরি তুলে তিনি আউট হয়েছেন দিনের শেষভাগে।

মিরপুরের ব্যাটিং সহায়ক উইকেট দেখে অবাকই হয়েছেন তিনি।

শনিবার (২২ ফেব্রুয়ারি) প্রথম দিনে খেলা শেষে সংবাদ সম্মেলনে এসে তিনি জানিয়েছেন, কয়েকটি উইকেট বেশি হারিয়েছে তার দল। আর মিরপুরের উইকেটে বোলারদের জন্য কোনো সহায়তাই ছিলো না, যা দেখে বিস্মিত হয়েছেন তিনি। পাশাপাশি বাংলাদেশকে এগিয়ে রেখেছেন ৩৪ বছর বয়সী ব্যাটসম্যান।  

আরভিন বলেন, ‘আজকের উইকেট ভালো ছিল, উইকেট এমন ভালো হবে আশা করিনি। আজকের উইকেট দেখে বিস্মিতই হয়েছি। সাধারণত ঢাকার উইকেট এমন হয়না। উইকেট ব্যাট করার জন্য খুবই ভালো ছিল। সে কারণেই আমি বাংলাদেশকে এগিয়ে রাখছি, আমরা আজ ২-৩টা উইকেট বেশি হারিয়ে ফেলেছি। ’

দিন শেষে স্কোর বোর্ডে বড় রান জমা না করার আক্ষেপে পুড়েছেন জিম্বাবুয়ের অধিনায়ক। তিনি বলেন, ‘আমরা আজ আরও কিছু রান করলে খুশি হতাম। আমরা ইতোমধ্যেই ৬ উইকেট হারিয়েছি। আগামীকাল আমাদের স্কোরটা আরও বড় করতে হবে। বাংলাদেশের বোলাররা সারাদিন ধরেই আমাদের চেপে ধরেছিল আর শেষদিকে এসে ২-৩টা উইকেট নিয়ে নিয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa