ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ফিরলেন পৃথ্বি, ঋদ্ধিমানের কাছে জায়গা হারালেন পন্ত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
ফিরলেন পৃথ্বি, ঋদ্ধিমানের কাছে জায়গা হারালেন পন্ত

অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাডিলেড টেস্টের জন্য ভারতের মূল একাদশে জায়গা পেয়েছেন ঋদ্ধিমান সাহা, রবিনচন্দ্র অশ্বিন এবং পৃথ্বি শ।  বুধবার (১৬ ডিসেম্বর) প্রথম টেস্টের দল ঘোষণা করে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

 

ভারতের জন্য এই টেস্ট এক ঐতিহাসিক মাইলফলক হতে যাচ্ছে। কারণ এবারই প্রথম বিদেশে দিবারাত্রির ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। পিংক বলের এই টেস্ট শুরু হবে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর), অ্যাডিলেডের ওভালে।  

বুধবার নিজেদের অফিসিয়াল টুইটারে প্রথম টেস্টের জন্য একাদশ ঘোষণা করে বিসিসিআই। ওয়ার্ম-আপ ম্যাচে পারফর্ম্যান্স দেখিয়ে দলে ফিরেছেন তরুণ ওপেনার পৃথ্বি শ। তবে ঋদ্ধিমান সাহার কাছে জায়গা হারিয়েছেন উইকেটরক্ষক ঋষভ পন্ত।  

প্রথম টেস্টের জন্য টিম ইন্ডিয়া একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, চেতশ্বর পুজারা, পৃথ্বি শ, আজিঙ্কা রাহানে, হনুমা বিহারী, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিনচন্দ্র অশ্বিন, উমেশ যাদব, মোহাম্মদ শামি, জসপ্রীত বুমরাহ।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।