ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

টি-১০ ক্রিকেটে মোসাদ্দেক-নাসিরদের জয়, হেরেছেন আফিফরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
টি-১০ ক্রিকেটে মোসাদ্দেক-নাসিরদের জয়, হেরেছেন আফিফরা

আবুধাবিতে শুরু হওয়া টি-১০ ক্রিকেট টুর্নামেন্টে ভিন্ন ভিন্ন ম্যাচে জয় পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত ও নাসির হোসেনরা। তবে আরেক ম্যাচে হেরেছেন বাংলাদেশের তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) শেখ জায়েদ স্টেডিয়ামে আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হয় নর্দান ওয়ারিয়র্স ও মারাঠা অ্যারাবিয়ান। যেখানে মারাঠার নেতৃত্বে দেন বাংলাদেশ তারকা মোসাদ্দেক। ম্যাচে টস হেরে নর্দান প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১২৭ করে সর্বোচ্চ ৫৪ রান করে অপরাজিত থাকেন ওপেনার লেন্ডল সিমন্স। জবাবে ব্যাট করতে নেমে ওপেনার আব্দুল শাক্কুরের ২৮ বলে ৭৩ রানে জয় নিশ্চিত করে মারাঠা। শেষদিকে নেমে দুটি চার হাঁকিয়ে দলকে ৫ উইকেটে জেতান অধিনায়ক মোসাদ্দেক।

দ্বিতীয় ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে ৪ বল হাতে রেখে ও ৭ উইকেটের জয় পায় নাসিরের অধিনায়কত্বে পুনে ডেভিলস। টস হেরে প্রথমে ব্যাট করা ডেকান নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১০৪ রান করে। সর্বোচ্চ ১৩ বলে ৩৭ করে অপরাজিত থাকেন আজম খান। ২ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট নেওয়া নাসির ছিলেন সেরা বোলার। জবাবে ব্যাট করতে নেমে ওপেনার কেনার লুইসের ২৮ বলে অপরাজিত ৫৭ রানের কল্যাণে জয় তুলে নেয় পুনে।

এদিকে দিনের শেষ ম্যাচে দিল্লি বুলসের কাছে ৭ উইকেটে হেরে যায় বাংলা টাইগার্স। টস জিতে প্রথমে ব্যাট করা টাইগার্স ২ উইকেট হারিয়ে ১২৮ রান করে। ওপেনার জনসন চার্লস ৩৫ বলে ৭৩ রানে অপরাজিত থাকেন। আর আফিফ ৫ বলে ১০ রান করেন। জবাবে ব্যাট করতে নামা দিল্লির হয়ে রহমতউল্লাহ গুরবাজ (৪১), এভিন লুইস (৩২) ও রবি বোপারার (৩৮) দারুণ ব্যাট করে জেতান।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।