ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বোনারের সেঞ্চুরি কেড়ে নিলেন মিরাজ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
বোনারের সেঞ্চুরি কেড়ে নিলেন মিরাজ ছবি: শোয়েব মিথুন

দেয়াল হয়ে থাকা এনক্রুমাহ বোনারকে স্লিপে মোহাম্মদ মিঠুনের হাতে বন্দী করে সাজঘরে ফিরিয়েছেন মেহেদী হাসান মিরাজ। দিনের প্রথম উইকেট হিসেবে আউট হওয়ার আগে ২০৯ বলে ৭ চারে ৯০ রান করেছেন এই ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান।

 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রথম ইনিংসে ১০৪ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭৪ রান করেছে ক্যারিবিয়ানরা। ব্যাটিংয়ে আছেন উইকেটরক্ষক জশুয়া ডি সিলভা (৫২) ও আলঝেরি জোসেফ (১)।  

এই নিয়ে টেস্টে ৯৯ উইকেট পেলেন মিরাজ। আরেকটি উইকেট পেলে তাইজুল ইসলামকে পেছনে ফেলে বাংলাদেশের হয়ে দ্রুততম ১০০ উইকেট শিকারীর মালিক হবেন তিনি। উইকেটের সেঞ্চুরি করতে তাইজুলের লেগেছে ২৫ টেস্ট। ২৪তম টেস্ট খেলছেন মিরাজ।   

সিরিজের দ্বিতীয় টেস্টে ৫ উইকেটে ২২৩ রান নিয়ে প্রথমদিন শেষ করেছিল সফরকারীরা। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) মিরপুরে ৭৪ রান নিয়ে বোনার ও ২২ রান নিয়ে ডি সিলভা দ্বিতীয় দিন শুরু করেন।  

ক্যারিয়ারের দ্বিতীয় টেস্ট খেলতে নেমে অভিষেক সেঞ্চুরির আশা জাগালেও তা পারেননি বোনার। তবে দ্বিতীয় টেস্ট ফিফটি তুলে নেন ডি সিলভা। দিনের শুরুতে ছিন্ন হওয়ার আগে দু’জনে গড়েন ১৭৮ বলে ৮৮ রানের জুটি।  

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।