ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

পাল্টে গেল কিংস ইলেভেন পাঞ্জাবের নাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
পাল্টে গেল কিংস ইলেভেন পাঞ্জাবের নাম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একেবারে শুরুর আট ফ্র্যাঞ্জাইজির একটি কিংস ইলেভেন পাঞ্জাব। তবে আগামী মৌসুমে এই নামে অংশগ্রহণ করবে না প্রীতি জিনতার মালিকানাধীন দলটি।

নাম পরিবর্তন হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবের। লিগের ১৪তম সংস্করণ থেকে ‘পাঞ্জাব কিংস’ নামে নামে দেখা যাবে ফ্র্যাঞ্জাইজিটিকে। নাম পরিবর্তনের বিষয়টি বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) অনুমোদন দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কেন নাম পরিবর্তন করা হয়েছে তার কারণ সম্পর্কে ফ্র্যাঞ্জাইজিটির মালিক বা কর্মকর্তার কেউ কিছু জানাননি। তবে ১৮ ফেব্রুয়ারি আইপিএল নিলামকে সামনে রেখে সপ্তাহখানেকের মধ্যে মুম্বাইয়ে পুনরায় এক বিশাল অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুনভাবে সবকিছু শুরুর পরিকল্পনা করছে। এমনটি জানিয়েছে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ।

ফ্র্যাঞ্জাইটির মালিক হিসেবে আছেন মোহিত বর্মণ, নেস ওয়াদিয়া, প্রীতি জিনতা ও করণ পাল। আইপিএলে এখন পর্যন্ত বাজে পারফরম্যান্স দেখানো দলের একটি পাঞ্জাব। লিগের ১৩ বছরের ইতিহাসে কেবল একবার তৃতীয়স্থান ও একবার রানার্স-আপ হয়েছিল তারা।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa