ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বউয়ের চোখ ‘ট্যারা’ দেখে উল্টে পড়ে গেলেন নাসির!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
বউয়ের চোখ ‘ট্যারা’ দেখে উল্টে পড়ে গেলেন নাসির!

সম্প্রতি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার নাসির হোসেন। বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে বিয়ের আকদ সম্পন্ন করেন তিনি।

 

এর দু’দিন পর নাসির তার আকদ অনুষ্ঠানের ভিডিও প্রকাশ করেন, যা ইতোমধ্যে ভাইরাল

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে মঙ্গলবার বিয়ের আকদের ভিডিও আপলোড করেন এই অলরাউন্ডার। ভিডিওর শুরুতেই দেখা যায়, বাগদত্তা তামিমা তাম্মির ঘোমটা তুলে ধরার পরই নাসির দেখতে পান, তামিমা চোখ ট্যারা করে রেখেছেন। তা দেখে সঙ্গে সঙ্গেই উল্টে বিছানায় পড়ে যান নাসির। প্রায় পুরো ভিডিওতেই নানাভাবে মজার এমন নানা কাণ্ড ঘটিয়েছেন এই আলোচিত-সমালোচিত ক্রিকেটার। ভক্ত-সমর্থকদের মাঝে দারুণ সাড়া ফেলেছে নাসিরের আকদের এই ভিডিও।

নাসিরের স্ত্রী তামিমা সৌদি এয়ারলাইন্সে কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল। জানা গেছে, আগে থেকেই তামিমার সঙ্গে নাসিরের বিয়ে পাকাপাকি ছিল। কিন্তু তাদের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় করোনা ভাইরাস। ১৪ ফেব্রুয়ারি স্বল্প পরিসরেই আকদ সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।