ঢাকা, রবিবার, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ১১ জুন ২০২৩, ২২ জিলকদ ১৪৪৪

ক্রিকেট

নওগাঁয় ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্ট শুরু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
নওগাঁয় ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্ট শুরু  নওগাঁয় ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী

নওগাঁ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নওগাঁয় জেলা প্রশাসনের আয়োজনে ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।  

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন।

 

নওগাঁ জেলা প্রশাসক (ডিসি) হারুন-অর-রশিদের সভাপত্বিতে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান, রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক আব্দুল বাতেন, পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান মিয়া প্রমুখ।

টুর্নামেন্টটিতে মোট আটটি দল অংশ নিয়েছে- জেলা প্রশাসন নওগাঁ, জেলা পুলিশ নওগাঁ, বিচার বিভাগ, বিভিন্ন বিভাগ/দপ্তরের সমন্বিত দল, নওগাঁ সরকারি ও বিএমসি কলেজ সম্মন্বিত, জেলা শিক্ষা, প্রাথমিক বিভাগ নওগাঁ এবং বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট নওগাঁ উপকেন্দ্র।  

উদ্বোধনী দিনে একটি ম্যাচ মাঠে গড়ায়। জেলা শিক্ষা ও প্রাথমিক বিভাগ নওগাঁ মুখোমুখি হয় বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট নওগাঁ উপকেন্দ্রের বিপক্ষে। নক আউট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৫ মার্চ।  

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa