ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

হবু জামাইয়ের সফলতা কামনা করলেন শহীদ আফ্রিদি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
হবু জামাইয়ের সফলতা কামনা করলেন শহীদ আফ্রিদি শাহীন আফ্রিদি ও শহীদ আফ্রিদি

শিগগিরই শহীদ আফ্রিদির বড় কন্যা আকসা আফ্রিদির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পাকিস্তানের তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি। শনিবার (০৬ মার্চ) দুই পরিবারের সম্মতিতে খবরটি নিশ্চিত করে দেশটির গণমাধ্যম।

শাহীনের বাবা আয়াজ খান জানান, তার ছেলের বিয়ের ব্যাপারে শহীদ আফ্রিদির পরিবারের কাছে প্রস্তাব পাঠিয়েছেন এবং প্রস্তাবটি গৃহীত হয়েছে।  

শাহীন-আকসা বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়াজ আফ্রিদির এই বিবৃতি আসার পর ক্রিকেট ভক্তরা দুই পরিবারকে অভিনন্দনে ভাসান।

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে খুশির খবরটি জানিয়েছেন শহীদ আফ্রিদি নিজেও। রোববার (০৭ মার্চ) সন্ধ্যার দিকে তিনি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, ‘আমার কন্যার জন্য আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিল শাহীনের পরিবার। উভয় পরিবারই একে অপরের সংস্পর্শে আছে। পাত্র-পাত্রী বেহেশতেই নির্ধারিত হয়ে থাকে। আল্লাহ চাইলে এই বিয়েও হবে। মাঠে ও মাঠের বাইরে শাহীনের ধারাবাহিক সফলতা কামনা করি আমি। ’ 

শাহীন-আকসার নতুন এই সম্পর্কে দুটি সাধারণ বিষয় থাকছে। একটি হলো, উভয়ে একই গোত্রের। যাদের পদবী ‘আফ্রিদি’।  দ্বিতীয়টি হলো, দুজনের বয়স এখন ২০ বছর।  

শাহীন আফ্রিদির আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার শুরু হয় ২০১৮ সালে এবং দ্রুত সময়ে দুর্দান্ত বোলিংয়ের জন্য খ্যাতি অর্জন করেন।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।