ঢাকা, শুক্রবার, ৯ চৈত্র ১৪২৯, ২৪ মার্চ ২০২৩, ০২ রমজান ১৪৪৪

ক্রিকেট

টিকে গেলেন বাংলাদেশের বিপক্ষে জয়ের নায়ক মায়ার্স-বোনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
টিকে গেলেন বাংলাদেশের বিপক্ষে জয়ের নায়ক মায়ার্স-বোনার

ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। দলে ফিরেছেন জেসন হোল্ডার ও ড্যারেন ব্রাভো।

 

এছাড়া স্কোয়াডে আছেন বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ের নায়ক কাইল মায়ার্স ও এনক্রুমাহ বোনার। ফুল-টাইম অধিনায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে ক্রেইগ ব্রাথওয়েটকে। সহ-অধিনায়ক হিসেবে আছেন জার্মেইন ব্ল্যাকউড।  

কোভিড-১৯ উদ্বিগ্নতার কারণে বাংলাদেশ সফরে ছিলেন না হোল্ডার ও ব্রাভো। সেই সিরিজের পর কেবল এই দুই তারকাই দলে ডাক পেয়েছেন। বাদ পড়েছেন শাহরাহ ব্রুকস ও রোস্টন চেজ। ব্যক্তিগত কারণে বাংলাদেশ সফরে না যাওয়া শেন ডওরিচকে লঙ্কানদের বিপক্ষে ঘোষিত স্কোয়াডে রাখা হয়নি।  

প্রথম টেস্ট স্কোয়াড: ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, ড্যারেন ব্রাভো, জন ক্যাম্পবেল, রাহকিম কর্নওয়েল, জশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, জেসন হোল্ডার, আলঝেরি জোসেফ, কাইল মায়ার্স, কেমার রোচ, জোমেল ওয়ারিক্যান।  

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa