ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শ্রীলঙ্কা সফরে ভেট্টোরিকে পাচ্ছে না টাইগাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
শ্রীলঙ্কা সফরে ভেট্টোরিকে পাচ্ছে না টাইগাররা

করোনা পরিস্থিতিতে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরে দায়িত্ব পালন করতে চান না বাংলাদেশ দলের স্পিন পরামর্শক ড্যানিয়েল ভেট্টোরি। ফলে ওই সফরে স্থানীয় স্পিন কোচের ওপরই ভরসা রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

শনিবার এমনটাই জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

করোনা মহামারি শুরুর পর থেকেই নিজ দেশ নিউজিল্যান্ডে অবস্থান করছেন ভেট্টোরি। এর প্রায় এক বছর পর এই সাবেক কিউই স্পিনারকে নিজ দেশেই কাছে পেল বাংলাদেশ দল। তার অধীনে দলের স্পিনাররা অনুশীলনও শুরু করে দিয়েছেন মিরাজরা। কিন্তু এরপর দীর্ঘদিন তাকে পাবে না দল।  

বর্তমানে নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ দলকে সীমিত ওভারের সিরিজে ভেট্টোরি কোচিং করিয়ে যাবেন। চলতি সফর বাংলাদেশের সঙ্গে তৃতীয় অ্যাসাইনমেন্ট। বিসিবির সঙ্গে ভেট্টোরির চুক্তির মেয়াদ শেষ হলেও নতুন চুক্তির আওতায় তিনি কাজ করছেন।

আগামী এপ্রিলে শ্রীলঙ্কা সফরের জন্য দেশ ছাড়বে বাংলাদেশ দল।  

ভেট্টোরির ব্যাপারে আকরাম খান সাংবাদিকদের বলেন, 'শ্রীলঙ্কা সফরে আমরা স্থানীয় স্পিন বোলিং কোচকে প্রাধান্য দেব। দেখা যাক কী ঘটে। করোনা পরিস্থিতির কারণে আমরা সমস্যায় আছি। ভেট্টোরির সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপ (গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ) পর্যন্ত চুক্তি হয়েছিল। '

আকরাম খান বলেন আরও, ‘করোনার সময়ে নিউজিল্যান্ড থেকে আসা-যাওয়ার মধ্যে বড় ধরনের সমস্যা রয়েছে। তাই আপতত আমরা তাকে (ভেট্টোরিকে) নিউজিল্যান্ডের বাইরে পাচ্ছি না। ভবিষ্যতে কী ঘটবে তা নিয়ে আমরা চিন্তা করব। আপাতত একজন স্থানীয় কোচ শ্রীলঙ্কা সফরে আমাদের স্পিন বিভাগকে দেখভাল করবেন। '

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।