ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এ বছর এশিয়া কাপ খেলবে না পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এ বছর এশিয়া কাপ খেলবে না পাকিস্তান সংগৃহীত ছবি

এ বছর আর এশিয়া কাপ খেলতে চায় না পাকিস্তান। তার চেয়ে দেশটির ক্রিকেট বোর্ডের (পিসিবি) সব মনোযোগ পাকিস্তান সুপার লিগকে (পিএসএল) ঘিরে।

পিএসএল এর ফ্র্যাঞ্চাইজি মালিকদের কাছে এমন বার্তাই পাঠিয়েছেন পিসিবির চেয়ারম্যান এহসান মানি। তিনি এটাও জানিয়েছেন, এবারের এশিয়া কাপ পিছিয়েও যেতে পারে। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের পরবর্তী বৈঠকেই নাকি এ ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত হবে।

আগামী জুনে শ্রীলঙ্কার মাটিতে বসার কথা এশিয়া কাপের এবারের আসর। কিন্তু করোনা মহামারির কারণে ক্রিকেটীয় সূচি সব ওলটপালট হয়ে যাওয়ায় ওই সময় আসর বসা নিয়েই সংশয় দেখা দিয়েছে। ধারণা করা হচ্ছে, এবারের আসর পিছিয়ে ২০২৩-এ নেওয়া হবে।

পিএসএল-এর সঙ্গে এশিয়া কাপের শিডিউল মিলে যাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। কারণ গত মাসে জৈব সুরক্ষার মধ্যেই ৭ জনের করোনা পজিটিভ হওয়ার পর ৩৪ ম্যাচের মধ্যে ১৪ ম্যাচ শেষ হওয়ার পর স্থগিত হয়ে যায় পিএসএল, যা আবার জুন থেকে পুনরায় শুরু হওয়ার কথা।

এদিকে এশিয়া কাপও হওয়ার কথা একই সময়ে। ফলে পিএসএলের ফ্র্যাঞ্চাইজিগুলো চিন্তায় পড়ে গিয়েছিল। পিসিবি চেয়ারম্যান তাদের সেই চিন্তা থেকে মুক্তি দিতেই জানিয়ে দিয়েছেন, এশিয়া কাপ নিয়ে তাদের কোনো ভাবনা আপাতত নেই। বরং পিএসএল শেষ করাই তাদের প্রধান লক্ষ্য।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।