ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

ক্রিকেট

এপ্রিলে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এপ্রিলে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল

আগামী এপ্রিলে বাংলাদেশ সফরে আসছে পাাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। এই সফরে একটি চার দিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তারা।

 

রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এপ্রিলের শেষ সপ্তাহে বাংলাদেশে পা রাখবে পাকিস্তান যুব দল। এরপর শুরু হবে কোয়ারেন্টিন পর্ব। কোয়ারেন্টিনে থাকাকালীন সীমিত আকারে অনুশীলন করার সুযোগ পাবে তারা। এরপর ১১ মে চার দিনের ম্যাচ দিয়ে সিরিজ শুরু হবে।

পাকিস্তান যখন আসবে তখন ভারতের নৈদায় থাকবে বাংলাদেশ যুব দল। সেখানে আফগানিস্তানের বিপক্ষে একটি চারদিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ চলবে। খেলা শেষে তারা ৫ মে দেশে ফিরবে।

এদিকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রস্তুতির জন্য আগামী নভেম্বরে ভারত ও আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলকে নিয়ে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ আয়োজন করতে চায় বিসিবি। বর্তমানে মিরপুরে ২২ জন ক্রিকেটারকে নিয়ে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প চলছে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।